জবিতে বন্ধ ঘোষণার পর ফের সান্ধ্য কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ - ভর্তি - দৈনিকশিক্ষা


জবিতে বন্ধ ঘোষণার পর ফের সান্ধ্য কোর্সে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ

জবি প্রতিনিধি |

ইউজিসির নির্দেশনার প্রেক্ষিতে বৃহস্পতিবার সব ধরনের সান্ধ্য কোর্সে নতুন ভর্তি বন্ধের ঘোষণা দেয় জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি)। যদিও তার পরদিনই সান্ধ্যকালীন মাস্টার্স প্রোগ্রামে ভর্তির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিশ্ববিদ্যালয়টির বিজ্ঞান অনুষদ।

শুক্রবার (১২ ডিসেম্বর) একটি জাতীয় দৈনিকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয়টির রসায়ন বিভাগে সান্ধ্যকালীন মাস্টার্স প্রোগ্রামে ভর্তি আবেদন আহ্বান করা হয়েছে। এতে বলা হয়, উইন্টার ২০২০ সেশনে ভর্তি আবেদনপত্র সংগ্রহ করা যাবে আগামী ২০ ডিসেম্বর পর্যন্ত। আর আবেদনপত্র জমা দেয়া যাবে ২৭ ডিসেম্বর ২০১৯ থেকে ১৬ জানুয়ারি ২০২০ পর্যন্ত।

এরআগে বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে সব ধরনের সান্ধ্যকালীন কোর্সে নতুন করে ভর্তি না নেয়ার ঘোষণা দেয় জবি কর্তৃপক্ষ।

বন্ধ ঘোষণার পরও ভর্তি বিজ্ঞপ্তি দেয়া প্রসঙ্গে জানতে চাইলে বিজ্ঞান অনুষদের ডিন ড. মো. পেয়ার আহম্মেদ বলেন, এ ভর্তি বিজ্ঞপ্তি বিষয়ে আমাকে কিছু জানানো হয়নি। কে বা কারা এ বিজ্ঞপ্তি দিয়েছেন আমি সেটি বলতে পারব না।

এর আগে গত বুধবার দেশের সব পাবলিক বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে সান্ধ্যকালীন কোর্স বন্ধসহ ১৩ দফা নির্দেশনা পাঠায় বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি)।




পাঠকের মন্তব্য দেখুন
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website