জামিন পাননি সাংবাদিক কাজল - বিবিধ - দৈনিকশিক্ষা


জামিন পাননি সাংবাদিক কাজল

নিজস্ব প্রতিবেদক |

ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় ফটো সাংবাদিক ও দৈনিক পক্ষকালের সম্পাদক শফিকুল ইসলাম কাজলের জামিন মেলেনি।

ঢাকা মহানগর হাকিম আদালতের (ভার্চুয়াল) বিচারক ধীমান চন্দ্র মন্ডল  বুধবার আসামি ও রাষ্ট্রপক্ষের আবেদনের ওপর শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করেন।

এদিন শফিকুল ইসলাম কাজলের পক্ষে ছিলেন ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া। এরআগে মঙ্গলবার মামলাটিতে কাজলকে গ্রেফতার  দেখানো হয়।

নরসিংদী  যুব মহিলা লীগের (বর্তমানে বহিষ্কৃত) সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়ার সঙ্গে সংশ্লিষ্ঠতা নিয়ে ২ মার্চ সংবাদ প্রকাশের ঘটনায় মানবজমিনের সম্পাদক মতিউর রহমান চৌধুরী ও শফিকুল ইসলাম কাজলসহ ৩২ জনের বিরুদ্ধে ডিজিটাল আইনে গত ৯ মার্চ মামলাটি করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর।

মামলার পরদিন সন্ধ্যায় রাজধানীর হাতিরপুলের ‘পক্ষকাল’অফিস থেকে বের হওয়ার পর নিখোঁজ হন কাজল।  ৫৩ দিন পর গত ২ মে রাতে যশোর বেনাপোলের সীমান্ত সাদিপুর থেকে অনুপ্রবেশের দায়ে কাজলকে আটক করে বিজিবি।

অনুপ্রবেশের দায়ে বিজিবির করা মামলায় পরদিন আদালতে সাংবাদিক কাজলের জামিন মঞ্জুর হলেও কোতোয়ালি মডেল থানায় ৫৪ ধারায় অপর একটি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। পরে কাজলকে কারাগারে পাঠানো হয়।




পাঠকের মন্তব্য দেখুন
Admission going on at Navy Anchorage School and College Chattogram - dainik shiksha Admission going on at Navy Anchorage School and College Chattogram একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website