জালিয়াতির মামলায় সরকারি স্কুল শিক্ষক গ্রেফতার - স্কুল - দৈনিকশিক্ষা


জালিয়াতির মামলায় সরকারি স্কুল শিক্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক |

ব্যবসায়ী বন্ধুর কাছ থেকে ২০ লাখ টাকা ধার নিয়ে চেক জালিয়াতি মামলায় উত্তরখান সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিজানুর রহমান আনসারীকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে রাজধানীর সোবহানবাগ অফিসার্স কোয়ার্টার এলাকায় গ্রেফতার হয়েছেন। জাহাঙ্গীর আলম নামে এক ব্যবসায়ীর দায়ের কার মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলা জানান গেছে। মিজানুর রহমান আনসারীর  গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার কলমাকান্দা থানায়।

অভিযোগ রয়েছে, বিপদের কথা বলে সে দীর্ঘদিন ধরে বন্ধু বান্ধব ও আত্মীয় স্বজনদের সাথে প্রতারণা করেত এ শিক্ষক। ধার নিয়ে টাকা শোধ করতে চায়না সে। আজকে কালকে পাওনা শোধ করবেন বলে বছর পার করে দেন। প্রতিটি ধারের পরিমাণ ৫-১০ লাখ টাকা। 

ব্যবসায়ী রুহুল আমীন বলেন, শিক্ষক মিজান আমার ঘনিষ্ঠ বন্ধু। পারিবারিক সমস্যার কথা বলে আমার কাছ থেকে ১০ লাখ টাকা ধার নিয়েছে। বছর পার হলেও সেই টাকা ফেরত দেয়নি। তার স্ত্রীকে জানালেও সে বিষয়টা পাত্তা দেয়নি। কোন উপায় না পেয়ে শেষে আমি মামলার আশ্রয় নিয়েছি। বর্তমানে সিএমএম কোর্টে মামলাটি চলমান।

উত্তরখান সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হালিমা খাতুন বলেন, আমি কিছুদিন হলো নতুন জয়েন করলাম। এখনো তার সাথে পরিচয় হয়নি। তবে সহকর্মীদের কাছ থেকে ঘটনা সম্পর্কে শুনেছি।

অভিযুক্ত স্কুল শিক্ষকের স্ত্রীও একটি সরকারি উচ্চ বিদ্যালয়ের ইংরেজীর সহকারী শিক্ষক। স্বামীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ ও গ্রেফতার সম্পর্কে জানতে তার সাথে বারবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি।




পাঠকের মন্তব্য দেখুন
এমপিওভুক্ত হচ্ছেন আরও ৮৯০ শিক্ষক, বিএড স্কেল ৬০ জনের - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন আরও ৮৯০ শিক্ষক, বিএড স্কেল ৬০ জনের কল্যাণ ট্রাস্টের টাকা পেনশন স্কিমে বিনিয়োগের সুযোগ চান শিক্ষকরা - dainik shiksha কল্যাণ ট্রাস্টের টাকা পেনশন স্কিমে বিনিয়োগের সুযোগ চান শিক্ষকরা আলিমে ভর্তি নিশ্চায়নের সুযোগও ২১ সেপ্টেম্বর পর্যন্ত - dainik shiksha আলিমে ভর্তি নিশ্চায়নের সুযোগও ২১ সেপ্টেম্বর পর্যন্ত ২৪ সেপ্টেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন - dainik shiksha ২৪ সেপ্টেম্বর পর্যন্ত সংসদ টিভিতে মাধ্যমিকের ক্লাস রুটিন হাটহাজারী মাদরাসা থেকে শফীর পদত্যাগ - dainik shiksha হাটহাজারী মাদরাসা থেকে শফীর পদত্যাগ ৫৭ ও ৩৯ দিনের পৃথক দুই পাঠ পরিকল্পনা প্রকাশ - dainik shiksha ৫৭ ও ৩৯ দিনের পৃথক দুই পাঠ পরিকল্পনা প্রকাশ হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা - dainik shiksha হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা এইচএসসি পরীক্ষার বিষয়ে বোর্ড চেয়ারম্যানদের সভা ২৪ সেপ্টেম্বর - dainik shiksha এইচএসসি পরীক্ষার বিষয়ে বোর্ড চেয়ারম্যানদের সভা ২৪ সেপ্টেম্বর মন্ত্রিসভায় আসতে পারে নতুন মুখ - dainik shiksha মন্ত্রিসভায় আসতে পারে নতুন মুখ প্রশংসাপত্রের ফি নিয়ে সরকারি আদেশ জরুরি - dainik shiksha প্রশংসাপত্রের ফি নিয়ে সরকারি আদেশ জরুরি please click here to view dainikshiksha website