জাল রেভিনিউ, স্ট্যাম্প ও কোর্টফিসহ শিক্ষক আটক - বিবিধ - দৈনিকশিক্ষা


জাল রেভিনিউ, স্ট্যাম্প ও কোর্টফিসহ শিক্ষক আটক

মণিরামপুর প্রতিনিধি |

যশোরের মণিরামপুরে জাল রেভিনিউ স্ট্যাম্প ও কোর্টফিসহ আব্দুল আলীম (৪৫) নামে এক স্কুল শিক্ষককে আটক করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার গভীর রাতে র‌্যাব তাকে আটক করে। শুক্রবার রাতে তাকে মণিরামপুর থানায় সোপর্দ করা হয়। এই ঘটনায় র‌্যাব বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা করেছে। আব্দুল আলীম উপজেলার মনোহরপুর ইউপির খাকুন্দী গ্রামের মাস্টার আব্দুল আজিজের ছেলে। তিনি ঘুঘুরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। দীর্ঘদিন তিনি পৌর এলাকার মণিরামপুর মহিলা কলেজ সংলগ্ন দক্ষিণ পাড়ায় বসবাস করছিলেন। একই অভিযোগে আব্দুল আলীম পূর্বেও একাধিকবার আটক হয়েছিলেন বলে জানা গেছে।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কমান্ডিং অফিসার সহকারী পুলিশ সুপার সোহেল পারভেজ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার গভীর রাতে আব্দুল আলীমকে তার খাকুন্দী গ্রামস্থ নিজবাড়ি থেকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী পাঁচ হাজার ২৮৬টি ১০ টাকার ও ৩৭টি পাঁচ টাকার রেভিনিউ স্ট্যাম্প এবং ১০ টাকার ৪৯০টি ও পাঁচ টাকার ১ হাজার ৮০টি কোর্ট ফি উদ্ধার করা হয়। যার প্রতিটিতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার লেখা রয়েছে। র‌্যাব জানান, দীর্ঘদিন ধরে আব্দুল আলীম জালিয়াতি কর্মকাণ্ডের সঙ্গে জড়িত বলে তাদের কাছে স্বীকার করেছেন। তার বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫অ (ই) ধারায় মণিরামপুর থানায় মামলা করা হয়েছে।




পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩১ অক্টোবর পর্যন্ত - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩১ অক্টোবর পর্যন্ত উচ্চতর গ্রেড পাচ্ছেন ৬ হাজার ৪১০ শিক্ষক - dainik shiksha উচ্চতর গ্রেড পাচ্ছেন ৬ হাজার ৪১০ শিক্ষক সরকারি স্কুলে ভর্তির নীতিমালা জারি - dainik shiksha সরকারি স্কুলে ভর্তির নীতিমালা জারি ‘সরকারিকরণের আদেশ জারির দিন থেকে শিক্ষকদের আর্থিক সুবিধা দেয়ার চেষ্টা চলছে’ - dainik shiksha ‘সরকারিকরণের আদেশ জারির দিন থেকে শিক্ষকদের আর্থিক সুবিধা দেয়ার চেষ্টা চলছে’ দুর্নীতিবাজ কর্মচারীরা ফিরে আসছে শিক্ষা ভবনে, মাদরাসা শাখার কাজ কি? - dainik shiksha দুর্নীতিবাজ কর্মচারীরা ফিরে আসছে শিক্ষা ভবনে, মাদরাসা শাখার কাজ কি? রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৬ জনের ফাঁসি, খালাস ৪ - dainik shiksha রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৬ জনের ফাঁসি, খালাস ৪ টাইমস্কেল পাওয়া অধিগ্রহণকৃত স্কুল শিক্ষকদের টাকা ফেরত নেয়ার কাজ শুরু - dainik shiksha টাইমস্কেল পাওয়া অধিগ্রহণকৃত স্কুল শিক্ষকদের টাকা ফেরত নেয়ার কাজ শুরু বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি - dainik shiksha বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি ক্যামব্রিয়ান কলেজের ভ্যাট ফাঁকি, গোয়েন্দাদের অভিযান - dainik shiksha ক্যামব্রিয়ান কলেজের ভ্যাট ফাঁকি, গোয়েন্দাদের অভিযান কোচিং ও পরীক্ষা নিয়ে সাংবাদিকদের যা জানাল মন্ত্রণালয় - dainik shiksha কোচিং ও পরীক্ষা নিয়ে সাংবাদিকদের যা জানাল মন্ত্রণালয় please click here to view dainikshiksha website