জৈন্তাপুরে দুই শিক্ষকের হাতাহাতি - স্কুল - দৈনিকশিক্ষা


জৈন্তাপুরে দুই শিক্ষকের হাতাহাতি

জৈন্তাপুর (সিলেট) প্রতিনিধি |

সিলেট জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের খরিল নেজামুল উলুম আলিম মাদরাসার অধ্যক্ষ মুজিবুর রহমান ও ওই  মাদরাসার আরবী বিভাগের প্রভাষক বাবুল হোসাইনের মধ্যে তুচ্ছ ঘটনায় হাতাহাতির ঘটনা ঘটেছে। এতে ফারুক  হোসাইন নামে সহকারী শিক্ষক আহত হয়েছেন।

জানা গেছে, দুই শিক্ষকের হাতাহাতির এক পর্যায়ে অধ্যক্ষ মুজিবুর রহমান প্রভাষক বাবুল হোসাইনকে চেয়ার দিয়ে আঘাত করতে যান। এসময় অন্য শিক্ষকরা এগিয়ে আসেন। তখন ফারুক হোসাইন নামের সহকারী শিক্ষককে চেয়ার দিয়ে আঘাত করেন অধ্যক্ষ মুজিবুর রহমান। আহত ফারুক হোসাইন জৈন্তাপুর উপজেলা হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

এ ব্যাপারে অধ্যক্ষ মুজিবুর রহমান জানান, তিনি কারো সাথে কোনও খারাপ আচরন করেননি। ফারুক হোসাইন তার উপর হামলা করেছে বলে অভিযোগ করেন তিনি।

মাদরাসার সভাপতি উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ বলেন, আমি এ ব্যাপারে কিছুই জানিনা। আর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সোলায়মান বলেন, আমার কাছে কেউ অভিযোগ করেনি। তবে বিষয়টি খতিয়ে দেখছি।




পাঠকের মন্তব্য দেখুন
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website