ঝরে গেল আরও এক ননএমপিও শিক্ষকের প্রাণ - বিবিধ - Dainikshiksha


ঝরে গেল আরও এক ননএমপিও শিক্ষকের প্রাণ

বরিশাল প্রতিনিধি |

ঝরে গেল আরও একজন ননএমপিও শিক্ষকের প্রাণ। জীবনে এমপিও হওয়ার ইচ্ছা থাকলেও তা আর কখনো পূরণ হবে না তার। বরিশালের বাবুগঞ্জের রাকুদিয়া দাখিল মাদরাসার সহকারি মৌলভি মাও. আবুল কালাম আজ শুক্রবার (২৬ এপ্রিল) ফজরের নামাজে ইমামতি করে বাসায় ফেরার পথে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এ সময় স্থানীয়রা তাকে দ্রুত ঘরে নিয়ে গেলে তার মৃত্যু হয় ( ইন্নানিল্লাহি -----রাজিউন)।

মাও. আবুল কালাম  ননএমপিও রাকুদিয়া দাখিল মাদরাসায় প্রায় ১৪ বছর শিক্ষকতা করেন। এক হিসেবে তিনি বিনা বেতনেই ১৪ বছর ধরে মানুষ তৈরির কারিগর হিসেবে কাজ করে গেছেন। বিনিময়ে তিনি পাননি কিছুই। তিনি ছিলেন ননএমপিও শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তির আন্দোলনের একজন সহযোদ্ধা।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ননএমপিও শিক্ষক-কর্মচারী ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ গোলাম মাহমুদুন্নবী ডলার ও সম্পাদক অধ্যক্ষ ড. বিনয় ভূষন রায়।




পাঠকের মন্তব্য দেখুন
প্রধান শিক্ষককে সভাপতির কাছে ক্ষমা চাইতে বললেন বোর্ড চেয়ারম্যান - dainik shiksha প্রধান শিক্ষককে সভাপতির কাছে ক্ষমা চাইতে বললেন বোর্ড চেয়ারম্যান মাদরাসার পাঠ্যবই বদলাতে বাংলাদেশি বিশেষজ্ঞ নেবে শ্রীলংকা - dainik shiksha মাদরাসার পাঠ্যবই বদলাতে বাংলাদেশি বিশেষজ্ঞ নেবে শ্রীলংকা জুলাই থেকে বেতন পাবেন নতুন এমপিওভুক্ত প্রতিষ্ঠানের শিক্ষকরা - dainik shiksha জুলাই থেকে বেতন পাবেন নতুন এমপিওভুক্ত প্রতিষ্ঠানের শিক্ষকরা নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা - dainik shiksha নতুন সূচিতে কোন জেলায় কবে প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা ২৪ মে শুরু সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্রিষ্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website