আমাদের সঙ্গে থাকতে দৈনিকশিক্ষাডটকম ফেসবুক পেজে লাইক দিন।


ঝালকাঠিতে স্কুল মাদ্রাসার শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা

সুমী রায়, ঝালকাঠি প্রতিনিধি | জানুয়ারি ৫, ২০১৬ | স্কুল

Jhalakati pic

ঝালকাঠি পৌর স্টেডিয়ামে ২দিন ব্যাপি জেলা পর্যায়ের ৪৫তম স্কুল মাদ্রাসা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে। উদ্ধোধনী দিনে ক্রিকেট প্রতিযোগিতায় ঝালকাঠি সরকারি উচ্চ বিদ্যালয় ৮ উইকেটে কাঠালিয়া পাইলট মাধ্যমিক বিদ্যালয় এবং মেয়েদের ক্রিকেট প্রতিযোগিতায় রাজাপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয় ৩ উইকেটে ঝালকাঠির কমিলকান্দর নবীণ চন্দ্র বালিকা বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে।

এছাড়া ভলিবলে রাজাপুর পাইলট মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে উদ্ধোধন মাধ্যমিক বিদ্যালয়কে। এদিকে মেয়েদের ভলিবলে সদর উপজেলার কমলিকান্দর নবীণ চন্দ্র বালিকা বিদ্যালয় রাজাপুর পাইলট বালিকা বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। ব্যাডমিন্টন এককে ঝালকাঠির শান্ত এবং দ্বৈত প্রতিযোগিতায় শান্ত -মেহেদী চ্যাম্পিয়ন হয়।

মঙ্গলবার সকাল ৯ টায় ঝালকাঠি জেলা শিক্ষা অফিসার নিখিল রঞ্জন চক্রবর্ত্তী এই প্রতিযোগিতার অনুষ্ঠানিক উদ্ধোধন করেন। এসময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আল মামুন খান ধলু, নির্বাহী সদস্য তরুন কর্মকার, রতন লাল বসু, মানিক রায়, গালিম মামুদ, মো: নাসির সহ বিভিন্ন বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও শিক্ষকরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য দিন