টাইগারদের কোচ হতে পাঞ্জাব একাদশ ছাড়লেন হেসন - খেলাধুলা - Dainikshiksha


টাইগারদের কোচ হতে পাঞ্জাব একাদশ ছাড়লেন হেসন

দৈনিকশিক্ষা ডেস্ক |

রাসেল ডমিঙ্গোর সাক্ষাৎকার নেয়ার মধ্য দিয়ে সাকিব আল হাসানদের নতুন কোচ নিয়োগ প্রক্রিয়া শুরু করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নতুন গুঞ্জন, বাংলাদেশ ক্রিকেট দলের নতুন কোচ হতে পারেন মাইক হেসন। নিউজিল্যান্ডের এই কোচকে খুব করে চাচ্ছে বিসিবি। এমন অবস্থায় হেসন আইপিএলের দল কিংস ইলেভেন পাঞ্জাবের দায়িত্ব ছাড়ায় তার বাংলাদেশের কোচ হওয়ার সম্ভাবনা আরও জোরালো হচ্ছে।

স্টিভ রোডসের উত্তরসূরি হিসেবে হেসনকে চূড়ান্ত করার আগে সাক্ষাৎকার দেয়ার জন্য হেসনকে ঢাকায়ও ডেকেছে বিসিবি। শুক্রবার ঢাকায় আসছেন নিউজিল্যান্ডের ক্রিকেট ইতিহাসের সফলতম এই কোচ। এর আগে বুধবার ঢাকায় আসা দক্ষিণ আফ্রিকার সাবেক কোচ রাসেল ডমিঙ্গোরও সাক্ষাৎকার নিয়েছে বিসিবি। এই প্রোটিয়ার প্রেজেন্টেশনকে ‘সন্তোষজনক’ আখ্যা দিলেও মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস জানিয়ে রেখেছেন, জাতীয় দলের হেড কোচ নিয়োগ প্রক্রিয়ার শেষ বিন্দুতে পৌঁছাতে আরও কিছুদিন সময় লাগবে।

“যেটি মাননীয় সভাপতি (নাজমুল হাসান) আগেও বলেছেন, আমরা ১০-১২ দিনের মধ্যে সব কিছু শেষ করতে চাই। আমরা চেষ্টা করব ঈদের আগেই হেড কোচ নিয়োগের প্রক্রিয়া শেষ করার। যদি তা না হয়, তাহলে ঈদের পরেও চলবে।”

হেড কোচ নিয়োগ প্রক্রিয়ার সঙ্গে যুক্ত একটি সূত্রের বরাত দিয়ে দেশের একটি দৈনিক সংবাদপত্রের প্রতিবেদনে বলা হয়েছে, ঈদের আগেই অর্থাৎ ৯ আগস্ট বিসিবি সভাপতি ও পরিচালকদের সঙ্গে হেসনের আলোচনার পরই বিষয়টি চূড়ান্ত হওয়ার সম্ভাবনা জোরালো।

যদিও জানিয়েছেন যে ডমিঙ্গো এবং হেসনের সঙ্গে বিসিবির করা সংক্ষিপ্ত তালিকায় আছেন আরেকজনও। সাক্ষাৎকারের জন্য তাকেও ডাকার কথা বলা হয়েছে। তবে ওই সূত্র জানিয়েছে, আলোচনা অনেক দূর এগিয়ে থাকা অবস্থায়ই ঢাকায় আসছেন হেসন। সাক্ষাৎকার দেয়ার পরপরই আসতে পারে চূড়ান্ত ঘোষণা।

এদিকে, বৃহস্পতিবার আইপিএল দল পাঞ্জাবের সঙ্গে চুক্তি বাতিলের ঘোষণা দিয়েছেন হেসন। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক বার্তায় নিজেই এ তথ্য জানিয়েছেন তিনি। তবে ঠিক কী কারণে মেয়াদ শেষ হওয়ার আগেই তিনি চুক্তি বাতিল করলেন তা স্পষ্ট করেননি। কিন্তু দুইয়ে দুইয়ে চার মিলিয়ে ধারণা করা হচ্ছে, ফ্র্যাঞ্চাইজি ছেড়ে বাংলাদেশ জাতীয় দলের দায়িত্ব নিতে পারেন হেসন!




পাঠকের মন্তব্য দেখুন
তিন শর্তে অস্থায়ী এমপিও পাচ্ছে ১৭৬৩ প্রতিষ্ঠান, আলাদা পরিপত্র - dainik shiksha তিন শর্তে অস্থায়ী এমপিও পাচ্ছে ১৭৬৩ প্রতিষ্ঠান, আলাদা পরিপত্র প্রাথমিক শিক্ষকদের চাকরি করতে হবে চর এলাকায়, আসছে চর ভাতা - dainik shiksha প্রাথমিক শিক্ষকদের চাকরি করতে হবে চর এলাকায়, আসছে চর ভাতা ম্যানেজিং কমিটি প্রবিধানমালা সংশোধনের সিদ্ধান্ত ২২ আগস্ট - dainik shiksha ম্যানেজিং কমিটি প্রবিধানমালা সংশোধনের সিদ্ধান্ত ২২ আগস্ট বিএড ৩য়-৫ম সেমিস্টারের ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৫ আগস্ট থেকে - dainik shiksha বিএড ৩য়-৫ম সেমিস্টারের ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৫ আগস্ট থেকে সাত কৃষি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তির আবেদন শুরু ১০ সেপ্টেম্বর - dainik shiksha সাত কৃষি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তির আবেদন শুরু ১০ সেপ্টেম্বর এমবিবিএস কোর্সে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর - dainik shiksha এমবিবিএস কোর্সে ভর্তি পরীক্ষা ৪ অক্টোবর কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে ঢাবিতে ১ম বর্ষ ভর্তি বিজ্ঞপ্তি - dainik shiksha ঢাবিতে ১ম বর্ষ ভর্তি বিজ্ঞপ্তি শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website