টিউশন ফি ৫০ শতাংশ মওকুফের দাবিতে প্যারেন্টস ফোরামের মানববন্ধন - স্কুল - দৈনিকশিক্ষা


টিউশন ফি ৫০ শতাংশ মওকুফের দাবিতে প্যারেন্টস ফোরামের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক |

যতদিন স্কুল বন্ধ এবং অনলাইনে ক্লাস চলবে ততদিন ৫০ শতাংশ টিউশন ফি নেওয়াসহ চার দফা দাবিতে মানববন্ধন করেছে প্যারেন্টস ফোরাম অব মাস্টারমাইন্ড স্কুল। গতকাল শনিবার ধানমন্ডির মাস্টারমাইন্ড স্কুলের সামনে তারা এ মানববন্ধন করেন। অভিভাবকরা বলছেন, করোনার কারণে দেশের অধিকাংশ মানুষ অর্থ সংকটে। শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের মধ্যেও বেতন নিয়ে তৈরি হয়েছে জটিলতা। এর মধ্যে ইংলিশ মিডিয়াম স্কুলের বেতন অনেক বেশি, তার পরও মহামারিতে স্কুল বন্ধ থাকায় প্রতিষ্ঠানের খরচ কমেছে অর্ধেকেরও বেশি।

অভিভাবকদের দাবিগুলোর মধ্যে রয়েছে—মহামারির এই সময়ে ৫০ শতাংশ টিউশন ফি প্রদান এবং প্রতি বছর স্কুলের টিউশন ফি বৃদ্ধি বন্ধ, মানসম্মত অনলাইন ক্লাস নিশ্চিতে যেখানে থাকবে ছাত্র-শিক্ষকের মধ্যে নিয়মিত যোগাযোগ, প্রতি সপ্তাহে নিয়মিত ওয়ার্কশিট আপলোড, মহামারির সময় যদি কোনো অভিভাবক সন্তানের স্কুলের বেতন সময়মতো পরিশোধ করতে না পারেন, সে জন্য সেই শিক্ষার্থীর অনলাইন ক্লাস বন্ধ করা যাবে না। বকেয়া বেতন পরিশোধের জন্য অপারগ অভিভাবককে সময় দিতে হবে। এছাড়া যেসব অভিভাবক এখনো জুন মাসের বেতন দিতে পারেননি তাদের কিস্তির মাধ্যমে বেতন পরিশোধের সুযোগ দিতে হবে।




পাঠকের মন্তব্য দেখুন
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website