ট্রাকের ধাক্কায় কলেজছাত্রের মৃত্যু - কলেজ - দৈনিকশিক্ষা


ট্রাকের ধাক্কায় কলেজছাত্রের মৃত্যু

চট্টগ্রাম প্রতিনিধি |

চট্টগ্রাম নগরীর কাজির দেউড়ি এলাকায় ট্রাকের ধাক্কায় মো. ইব্রাহিম খলিল (২৫) নামে এক কলেজছাত্র নিহত হয়েছে। শনিবার (৫ অক্টোবর) রাত ১১টার দিকে নগরীর কোতোয়ালী থানার নূর আহমদ সড়কের স্টেডিয়াম মার্কেটের সামনে (পুরাতন বিমান অফিস) এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ট্রাকসহ চালক ও সহকারীকে আটক করেছে।

কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। ঘটনাস্থলে থাকা ডিউটিরত পুলিশের উপ-পরিদর্শক চম্পক বলেন, চালক ও হেলপারসহ ট্রাকটিকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী জানান, চট্টগ্রাম ওয়াসার প্রকল্প কাজে নিয়োজিত (ঢাকা মেট্রো-১১৫৩৯৭) নম্বরের একটি বালুবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে নূর আহমদ সড়কের ওই ছাত্রকে চাপা দিয়ে রাস্তার পার্শ্বে আইল্যান্ডে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলে তিনি মারা যান। দুর্ঘটনায় আইল্যান্ডে বেশ কিছু অংশ উপড়ে যায়।

নিহতের মানিব্যাগে পাওয়া এনআইডি থেকে তার পরিচয় পাওয়া গেছে। কুমিল্লার দাউদকান্দি উপজেলার পাঁচ পুকুরিয়া গ্রামের হাসেরখোলা এলাকার মো, রফিকুল ইসলামের ছেলে। এছাড়া কলেজের আইডি কার্ড থেকে জানা যায়, তিনি কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ডিগ্রি কোর্সের ছাত্র।




পাঠকের মন্তব্য দেখুন
করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website