ডিগ্রি ২য় বর্ষের ফল পুনর্নিরীক্ষণের আবেদন ১৭ মে - বিশ্ববিদ্যালয় - Dainikshiksha


ডিগ্রি ২য় বর্ষের ফল পুনর্নিরীক্ষণের আবেদন ১৭ মে

নিজস্ব প্রতিবেদক |

২০১৬ খ্রিস্টাব্দের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্সের ২য় বর্ষের পরীক্ষার ফল পুনর্নিরীক্ষণের আবেদন শুরু হচ্ছে আগামী ১৭ মে থেকে। মঙ্গলবার (১৫ মে) জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত এক নোটিসে এ তথ্য জানানো হয়।  

নোটিসে আরও জানানো হয়, প্রতি পত্রে ৫০০ টাকা ফল পুনর্নিরীক্ষণ ফি বাবদ সোনালী ব্যাংকে জমা দিয়ে ফলাফল পুনর্নিরীক্ষণের আবেদন করতে হবে।  ৫ জুন দুপুর ২টা পর্যন্ত অনলাইনে ফল পুনর্নিরীক্ষণের আবেদন করা যাবে। সোনালী সেবার মাধ্যমে ব্যাংকে পুনর্নিরীক্ষণ ফি জমা দেয়া যাবে ৬ জুন বিকাল ৪টা পর্যন্ত।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.edu.bd) থেকে Service অপশনে গিয়ে সোনালী সেবা Pay Slip থেকে Student Fee থেকে Rescrutining সিলেক্ট করে পুনর্নিরীক্ষণের  ফি জমা দিতে হবে। পুনর্নিরীক্ষণের ফি অবশ্যই সোনালী সেবার মাধ্যমে জমা দিতে হবে বলেও জানায় জাতীয় বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ। 

বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুনঃ




পাঠকের মন্তব্য দেখুন
ভিকারুননিসার বসুন্ধরা শাখার কলেজ ও মাধ্যমিকের অনুমোদন নেই - dainik shiksha ভিকারুননিসার বসুন্ধরা শাখার কলেজ ও মাধ্যমিকের অনুমোদন নেই এসএসসির ফরম পূরণের সময় ফের বাড়ল - dainik shiksha এসএসসির ফরম পূরণের সময় ফের বাড়ল উসকানিতে যেন শিক্ষার্থীরা না জড়ায়, শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা - dainik shiksha উসকানিতে যেন শিক্ষার্থীরা না জড়ায়, শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তিতে ট্রিপল ই জটিলতা - dainik shiksha শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিজ্ঞপ্তিতে ট্রিপল ই জটিলতা সরকারি চাকরিতে ডোপ টেস্ট বাধ্যতামূলকের পরিপত্র জারি - dainik shiksha সরকারি চাকরিতে ডোপ টেস্ট বাধ্যতামূলকের পরিপত্র জারি ডাচ-বাংলার উদাসীনতায় পরীক্ষকদের সম্মানীর টাকা প্রতারকদের হাতে - dainik shiksha ডাচ-বাংলার উদাসীনতায় পরীক্ষকদের সম্মানীর টাকা প্রতারকদের হাতে প্রভাবশালীদের স্ত্রী, স্বজনরাই ভিকারুননিসার শিক্ষক - dainik shiksha প্রভাবশালীদের স্ত্রী, স্বজনরাই ভিকারুননিসার শিক্ষক এক নজরে ৫ শতাংশ প্রবৃদ্ধির হিসাব - dainik shiksha এক নজরে ৫ শতাংশ প্রবৃদ্ধির হিসাব ভিকারুননিসার শিক্ষকদের অবৈধ সম্পদের খোঁজে দুদক - dainik shiksha ভিকারুননিসার শিক্ষকদের অবৈধ সম্পদের খোঁজে দুদক রাতের আঁধারে সমাপনীর খাতায় উত্তর লিখলেন শিক্ষা কর্মকর্তা ও শিক্ষক - dainik shiksha রাতের আঁধারে সমাপনীর খাতায় উত্তর লিখলেন শিক্ষা কর্মকর্তা ও শিক্ষক কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন ও একাডেমিক স্বীকৃতির নীতিমালা জারি - dainik shiksha কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন ও একাডেমিক স্বীকৃতির নীতিমালা জারি জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website