ডিরেক্টরস গিল্ডের লেনদেন হবে নগদে - কর্পোরেট সংবাদ - দৈনিকশিক্ষা


ডিরেক্টরস গিল্ডের লেনদেন হবে নগদে

নিজস্ব প্রতিবেদক |

টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড তাদের সকল লেনদেন এখন থেকে নগদ অ্যাকাউন্টের মাধ্যমে করবেন। শিল্পী ও কলাকুশলীদের পারিশ্রমিক আরও দ্রুত ও নিরাপত্তার সাথে প্রদান করতে এ উদ্যোগ নিয়েছে সংগঠনটি।  

শনিবার (১৪ সেপ্টেম্বর) ঢাকার শিশু একাডেমিতে ডিরেক্টরস গিল্ডের বাৎসরিক সাধারণ সভার আগে কমিটির ৬০০ জনের বেশি সদস্য নগদ অ্যাকাউন্ট খোলেন।

ডিরেক্টরস গিল্ডের বাৎসরিক সাধারণ সভা স্পন্সর করে ডাক বিভাগের ডিজিটাল লেনদেন নগদ। এ উপলক্ষে সংগঠনটির বিভিন্ন পর্যায়ের সদস্যরা আনন্দমুখর পরিবেশে নগদ অ্যাকাউন্ট খোলেন।  

নগদ অ্যাকাউন্ট খোলার বিষয়ে ডিরেক্টরস গিল্ডের সভাপতি, নাট্যনির্মাতা ও অভিনেতা সালাহউদ্দিন লাভলু বলেন, আজ মূলত ডিরেক্টরস গিল্ডের বার্ষিক সাধারণ সভা ছিল। সভা উপলক্ষে ডাক বিভাগের ডিজিটাল লেনদেন নগদ আমাদের সার্বিক সহায়তা দিয়েছে। আমরাও স্বঃতস্ফূর্তভাবে নগদ অ্যাকাউন্ট খুলেছি। এখন থেকে ডিরেক্টরস গিল্ডের সকল লেনদেন হবে নগদ-এর মাধ্যমে। আমরা নগদ নিয়ে আশাবাদী। 

গ্রাহক নিবন্ধনে ঝামেলাহীন প্রক্রিয়া নিশ্চিত করতে চলতি বছরের ২৬ মার্চ হতে ডিজিটাল কেওয়াইসি নিবন্ধন প্রক্রিয়া শুরু করেছে নগদ। একজন গ্রাহক নিজে ঘরে বসে তার নগদ অ্যাকাউন্ট খুলতে পারবেন। গ্রাহকের ছবি ও জাতীয় পরিচয়পত্রের তথ্য নির্বাচন কমিশনের ডাটাবেজের সঙ্গে মিলিয়ে দেখা হবে। কেওয়াইসি আবেদনপত্রের নির্দিষ্ট ঘর স্বয়ংক্রিয় স্ক্যানিং প্রক্রিয়ায় পরিচয়পত্রের তথ্য থেকে পূরণ হবে। এক্ষেত্রে প্রত্যেক গ্রাহকের জন্য এ প্রক্রিয়া সম্পন্ন হবে ২ মিনিটেরও কম সময়ে।
 




পাঠকের মন্তব্য দেখুন
করোনায় আরো ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৪২৩ - dainik shiksha করোনায় আরো ৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৪২৩ চাষ না করে কৃষি জমি ফেলে রাখলে নিয়ে নেবে সরকার - dainik shiksha চাষ না করে কৃষি জমি ফেলে রাখলে নিয়ে নেবে সরকার পছন্দের শিক্ষকের পাঠদান পাওয়া যাবে মোবাইল ফোনে - dainik shiksha পছন্দের শিক্ষকের পাঠদান পাওয়া যাবে মোবাইল ফোনে লকডাউন উঠানো, না উঠানো নিয়ে যা বললেন এন আই খান (ভিডিও) - dainik shiksha লকডাউন উঠানো, না উঠানো নিয়ে যা বললেন এন আই খান (ভিডিও) শিক্ষক-শিক্ষার্থীদের তথ্য চেয়েছে মন্ত্রণালয় - dainik shiksha শিক্ষক-শিক্ষার্থীদের তথ্য চেয়েছে মন্ত্রণালয় নটরডেম কলেজে ভর্তি কার্যক্রম স্থগিত - dainik shiksha নটরডেম কলেজে ভর্তি কার্যক্রম স্থগিত জেডিসির রেজিস্ট্রেশনের সময় ফের বাড়ল - dainik shiksha জেডিসির রেজিস্ট্রেশনের সময় ফের বাড়ল কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে ঘরে বসে পাঠদান: শিক্ষকদের জন্য ফ্রি অনলাইন কোর্স - dainik shiksha ঘরে বসে পাঠদান: শিক্ষকদের জন্য ফ্রি অনলাইন কোর্স ৮ জুনের মধ্যে শিক্ষক-কর্মচারীদের তালিকা চেয়েছে কারিগরি শিক্ষা বোর্ড - dainik shiksha ৮ জুনের মধ্যে শিক্ষক-কর্মচারীদের তালিকা চেয়েছে কারিগরি শিক্ষা বোর্ড দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে - dainik shiksha এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া উপবৃত্তির টাকা মেরে দেয়ার অভিযোগে মাদরাসার অফিস সহকারীর গলায় জুতার মালা - dainik shiksha উপবৃত্তির টাকা মেরে দেয়ার অভিযোগে মাদরাসার অফিস সহকারীর গলায় জুতার মালা please click here to view dainikshiksha website