ড. মাকসুদ কামাল ফের বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি - বিবিধ - Dainikshiksha


ড. মাকসুদ কামাল ফের বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি

নিজস্ব প্রতিবেদক |
বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের ২০১৮-২০১৯ খ্রিস্টাব্দের কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ড. এ এস এম মাকসুদ কামাল দ্বিতীয়বারের জন্য সভাপতি এবং ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলামকে মহাসচিব করে ২১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ নির্বাচিত হয়েছেন। শনিবার (২৮ জুলাই) ঢাকা বিশ্ববিদ্যালয় ক্লাবে   বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের সাধারণ সভায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়। রোববার (২৯ জুলাই) সদৈনিকশিক্ষা ডটকমে পাঠানো ফেডারেশনের সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
 ড. এ এস এম মাকসুদ কামাল ও   অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম

 

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের নতুন কার্যনির্বাহী পরিষদে ৫ সহসভাপতি হলেন, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. এ.এস. মাহফুজুল বারী, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. গণেশ চন্দ্র সাহা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আহমদ সালাউদ্দিন, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় অধ্যাপক ড. মো: মতিয়ার রহমান হাওলাদার এবং বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. এ.কে.এম. মাসুদ।  
 
নতুন পরিষদে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক বশির আহমেদকে কোষাধ্যক্ষ, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের মেহেদী হাসান এবং উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের আরিফা রহমান রুমাকে যুগ্ম মহাসচিব, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক সৈয়দ হাসানুজ্জামান সাল্টুকে সাংগঠনিক সম্পাদক, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সোবহান মিয়াকে শিক্ষা ও গবেষনা সম্পাদক, বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মো. আশিকুজ্জামান ভূঁইয়াকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ড. মো. আব্দুল বাকীকে প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক নির্বাচিত করা হয়েছে।
 
এছাড়া বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের নতুন কার্যনির্বাহী পরিষদে কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক মমতাজ উদ্দিন, খুলনা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আফরোজা পারভীন, চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. শারমীন চৌধুরী, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের তাবিউর রহমান, কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের মো. শফিকুল ইসলাম, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ড. আব্দুল্লাহ আল মামুন এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আব্দুল্লাহ আল মারুফ।  
 
এ নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন অধ্যাপক ড. সৈয়দ সামসুল আলম, অধ্যাপক ড. নির্মল রায় এবং অধ্যাপক ড. ওমর ফারুক মিয়াজী।  
 
 
 

 




পাঠকের মন্তব্য দেখুন
নভেম্বরের এমপিওর সাথেই ৫ শতাংশ প্রবৃদ্ধি দেয়া হতে পারে - dainik shiksha নভেম্বরের এমপিওর সাথেই ৫ শতাংশ প্রবৃদ্ধি দেয়া হতে পারে এমপিও বাতিল হচ্ছে ১২ শিক্ষক-কর্মচারীর - dainik shiksha এমপিও বাতিল হচ্ছে ১২ শিক্ষক-কর্মচারীর এমপিওভুক্ত হচ্ছেন কারিগরির ২২৮ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন কারিগরির ২২৮ শিক্ষক বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ - dainik shiksha বেসরকারি স্কুলে ভর্তির নীতিমালা প্রকাশ স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী - dainik shiksha স্ত্রীর মৃত্যুতে আজীবন পেনশন পাবেন স্বামী জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website