ঢাবিতে অস্ত্রসহ আটক দুই ছাত্রলীগ নেতা রিমান্ডে - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা


ঢাবিতে অস্ত্রসহ আটক দুই ছাত্রলীগ নেতা রিমান্ডে

ঢাবি প্রতিনিধি |

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অস্ত্র ঠেকিয়ে এক সাধারণ শিক্ষার্থীকে হুমকি দেওয়ার পর পিস্তল ও ইয়াবাসহ আটক দুই সাবেক ছাত্রলীগ নেতাকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ এ আদেশ দেন।

যাদেরকে রিমান্ডে নেয়া হয়েছে তারা হলেন- ঢাবি ছাত্রলীগের সাবেক উপ-ক্রীড়াবিষয়ক সম্পাদক হাসিবুর রহমান তুষার ও মহসীন হল ছাত্রলীগের সাবেক অর্থ বিষয়ক উপ-সম্পাদক আবু বকর আলিফ।

মামলাটির তদন্ত কর্মকর্তা শাহাবাগ থানার পুলিশ পরিদর্শক আরিফুল রহমান সরদার আসামিদের আদালতে হাজির করে মামলার তদন্ত স্বার্থে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। এসময় আসামি পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের প্রার্থনা করেন। অপর দিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধী করেন। উভয় পক্ষের শুনানি শেষে জামিন নাকচ করে প্রত্যেকের দুদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে ছাত্রলীগের ওই দুই সাবেক নেতাকে ঢাবির হাজী মোহাম্মদ মহসীন হল থেকে আটক করা হয়। এর আগে একবার ইয়াবা সেবনের ছবি ভাইরাল হয়েছিল তুষারের। সেময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ তাকে বহিষ্কার করে। কিন্তু মেয়াদের শেষ সময়ে আবার তার বহিষ্কারাদেশ প্রত্যাহার করে নেওয়া হয়।

আটক সাবেক ছাত্রলীগ নেতা তুষার দীর্ঘদিন ধরে তার কক্ষে ইয়াবা সেবন ও ব্যবসা করে আসছিল। তার কক্ষ থেকে দুটি সিসি টিভিও উদ্ধার করা হয়। এছাড়া তার কক্ষে দুটি বটি, লাঠি, হাতুড়ি, দুটি ল্যাপটপ, একটি স্টিল পাইপ, লোড করা পিস্তল, মানিব্যাগ (৩২ হাজার ২০০ টাকা), ফেনসিডিলের বোতল ও মাদকদ্রব্য পাওয়া যায়।




পাঠকের মন্তব্য দেখুন
ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ - dainik shiksha ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ বাউবির ছাত্রত্ব বাতিল এমপি বুবলীর, চার সদস্যের কমিটি - dainik shiksha বাউবির ছাত্রত্ব বাতিল এমপি বুবলীর, চার সদস্যের কমিটি ঢাবিতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ৩ - dainik shiksha ঢাবিতে ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে আহত ৩ যে কারণে যুবলীগের দায়িত্ব নিতে আগ্রহী জবি ভিসি মীজান - dainik shiksha যে কারণে যুবলীগের দায়িত্ব নিতে আগ্রহী জবি ভিসি মীজান ছাত্রী হেনস্তা ঠেকাতে পুরুষ শিক্ষক বাদ দেয়ার সিদ্ধান্ত - dainik shiksha ছাত্রী হেনস্তা ঠেকাতে পুরুষ শিক্ষক বাদ দেয়ার সিদ্ধান্ত শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষিকাদের যৌন হয়রানির অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষিকাদের যৌন হয়রানির অভিযোগ কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রস্তুত - dainik shiksha ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রস্তুত ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website