ঢাবির ৫২তম সমাবর্তন ৯ ডিসেম্বর, কস্টিউম বিতরণ শুরু কাল - বিশ্ববিদ্যালয় - দৈনিকশিক্ষা


ঢাবির ৫২তম সমাবর্তন ৯ ডিসেম্বর, কস্টিউম বিতরণ শুরু কাল

ঢাবি প্রতিনিধি |

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ৫২তম সমাবর্তন আগামী ৯ ডিসেম্বর (সোমবার) অনুষ্ঠিত হবে। সমাবর্তনে অংশগ্রহণকারী শিক্ষক ও গ্র্যাজুয়েটদের কস্টিউম আগামীকাল ৬ডিসেম্বর থেকে শুরু হবে। ৬ ও  ৭ ডিসেম্বর সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত কস্টিউম বিতরণ করা হবে। আগামী ৯ ডিসেম্বর বেলা দেড়টা থেকে রাত ৮টা পর্যন্ত কস্টিউম ফেরত নেয়া হবে। বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয় সিনেট, সিন্ডিকেট ও একাডেমিক পরিষদের সদস্য, শিক্ষক, এফিলিয়েটেড কলেজ ও ইনস্টিটিউটের অধ্যক্ষ বা পরিচালক এবং অধিভুক্ত সরকারি ৭ কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ, বিভাগীয় প্রধান ও শিক্ষক পরিষদের সম্পাদকদের কস্টিউম বিতরণ করা হবে নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের গ্র্যাজুয়েটদের কস্টিউম বিতরণ করা হবে কলা অনুষদ, কার্জন হল, বিজনেস স্টাডিজ অনুষদ, সামাজিক বিজ্ঞান অনুষদ এবং ছাত্র-শিক্ষক কেন্দ্র থেকে।

এছাড়া, সমাবর্তনে অংশগ্রহণকারী অধিভুক্ত সরকারী ৭ কলেজের গ্র্যাজুয়েটবৃন্দের কস্টিউম স্ব স্ব কলেজ থেকে বিতরণ করা হবে।




পাঠকের মন্তব্য দেখুন
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website