ঢাবি শাখা ছাত্রলীগের বিএনপি নেতার কুশপুত্তলিকা দাহ - ছাত্র-শিক্ষক রাজনীতি - দৈনিকশিক্ষা


ঢাবি শাখা ছাত্রলীগের বিএনপি নেতার কুশপুত্তলিকা দাহ

ঢাবি প্রতিনিধি |

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুর কুশপুত্তলিকা দাহ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে এ কর্মসূচি পালন করা হয়।

এর আগে একটি বিক্ষোভ মিছিল মধুর ক্যান্টিন থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে সমোবেশে মিলিত হয়। এতে নেতৃত্ব দেন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ঢাবি শাখার সভাপতি সনজিত চন্দ্র দাস, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

সমাবেশে আল নাহিয়ান খান জয় বলেন, বাংলাদেশ ছাত্রলীগ যতদিন আছে, আমাদের নেত্রীর গায়ে কেউ টোকাও দিতে পারবে না। টকশোতে বড় বড় কথা না বলে রাজপথে এসে মোকাবিলা করুন। ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, আমরা দুদুকে বাংলাদেশে অবাঞ্ছিত ঘোষণা করছি। তার নামে ফৌজদারি মামলা করা হবে। এরই মধ্যে মামলার প্রক্রিয়া শুরু হয়েছে।

সনজিত চন্দ্র দাস বলেন, শামসুজ্জামান দুদু যে দুঃসাহস দেখিয়েছে। আমরা কোথাও তার ছায়া দেখতে পেলেও এর জবাব দেব। প্রধানমন্ত্রীকে নিয়ে যদি কোনো চক্রান্ত হয় সারাদেশ তোলপাড় করে দেব।

সাদ্দাম হোসেন বলেন, ১৫ আগস্ট নিয়ে যদি আর কোনো কটূক্তি করা হয় এবং প্রধানমন্ত্রীকে প্রাণনাশের হুমকি আসে, তাহলে আমাদের বিক্ষোভ মিছিল মধুর ক্যান্টিন থেকে রাজু ভাস্কর্যে থেমে থাকবে না। আমরা তাদের নয়াপল্টন অফিস ঘেরাও করে দাঁতভাঙা জবাব দেব।




পাঠকের মন্তব্য দেখুন
যুবলীগের দায়িত্ব পেলে ভিসি পদ ছাড়বেন জবি উপাচার্য - dainik shiksha যুবলীগের দায়িত্ব পেলে ভিসি পদ ছাড়বেন জবি উপাচার্য মহিলা এমপির বিএ পরীক্ষা দিচ্ছে আট ভাড়াটে ছাত্রী - dainik shiksha মহিলা এমপির বিএ পরীক্ষা দিচ্ছে আট ভাড়াটে ছাত্রী শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষিকাদের যৌন হয়রানির অভিযোগ - dainik shiksha শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে শিক্ষিকাদের যৌন হয়রানির অভিযোগ কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? বিশ্ববিদ্যালয় তদারকিতে কঠোর হতে ইউজিসিকে বললেন প্রধানমন্ত্রী - dainik shiksha বিশ্ববিদ্যালয় তদারকিতে কঠোর হতে ইউজিসিকে বললেন প্রধানমন্ত্রী ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রস্তুত - dainik shiksha ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রস্তুত ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website