ঢাবি শিক্ষার্থীকে মারধর - বিবিধ - Dainikshiksha


ঢাবি শিক্ষার্থীকে মারধর

ঢাবি প্রতিনিধি |

রাজধানীর নীলক্ষেতে কোচিং করতে গিয়ে মারধরের শিকার হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পিয়াল হাসান। ভূগোল বিভাগের মাস্টার্সের ছাত্র পিয়াল মহসিন হলে থাকেন।

সোমবার রাত ৮টার দিকে তাকে মারধর করা হয়। হামলাকারীদের পরিচয় জানা যায়নি। তবে পিয়াল ও তার সহপাঠীরা অভিযোগ করছেন, হামলাকারীরা ঢাকা কলেজের শিক্ষার্থী।

জানা গেছে, পিয়াল কোচিং করতে নীলক্ষেতে যান। ফেরার পথে ৭-৮ জন তাকে ঘিরে ধরে লাঠি দিয়ে মারধর করেন। হামলাকারীদের একজন পিয়ালের সঙ্গে কোচিং করতেন। তিনি ঢাকা কলেজের ছাত্র। তবে তার নাম বলতে পারেননি পিয়াল ও তার সহপাঠীরা।

ঢাবি থেকে সাত কলেজের অধিভুক্তি বাতিল আন্দোলনের মুখপাত্র শাকিল মিয়া এ বিষয়ে বলেন, তাদের পূর্বশত্রুতা আছে কি না আমার জানা নেই। আমি এখন ইমারজেন্সিতে আছি পিয়াল ভাইয়ের সাথে। ভাইয়ের নাক দিয়ে রক্ত ঝরছে।




পাঠকের মন্তব্য দেখুন
গভর্নিং বডি-ম্যানেজিং কমিটি প্রবিধানমালা সংশোধনের সিদ্ধান্ত বৃহস্পতিবার - dainik shiksha গভর্নিং বডি-ম্যানেজিং কমিটি প্রবিধানমালা সংশোধনের সিদ্ধান্ত বৃহস্পতিবার সরকারি স্কুলের ৪৯ শিক্ষককে বদলি - dainik shiksha সরকারি স্কুলের ৪৯ শিক্ষককে বদলি সরকারিকরণ করলে সরকারেরই লাভ : শাব্বীর মোমতাজী (ভিডিও) - dainik shiksha সরকারিকরণ করলে সরকারেরই লাভ : শাব্বীর মোমতাজী (ভিডিও) প্রশ্নকর্তা ও মডারেটর খুঁজছে পিএসসি - dainik shiksha প্রশ্নকর্তা ও মডারেটর খুঁজছে পিএসসি ম্যানেজিং কমিটি প্রবিধানমালা সংশোধনের সিদ্ধান্ত ২২ আগস্ট - dainik shiksha ম্যানেজিং কমিটি প্রবিধানমালা সংশোধনের সিদ্ধান্ত ২২ আগস্ট কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে ঢাবিতে ১ম বর্ষ ভর্তি বিজ্ঞপ্তি - dainik shiksha ঢাবিতে ১ম বর্ষ ভর্তি বিজ্ঞপ্তি শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website