তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তি : অধিদপ্তরের মতামত চেয়েছে মন্ত্রণালয় - এমপিও - দৈনিকশিক্ষা


তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তি : অধিদপ্তরের মতামত চেয়েছে মন্ত্রণালয়

নিজস্ব প্রতিবেদক |

২০১৭-১৮ খ্রিষ্টাব্দে নিয়োগ পাওয়া ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির প্রসঙ্গে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মতামত চেয়েছে শিক্ষা মন্ত্রণালয়। মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালককে এ বিষয়ে সুস্পষ্ট মতামত জানিয়ে প্রতিবেদন  পাঠাতে বলা হয়েছে। সোমবার (২ সেপ্টেম্বর) শিক্ষা অধিদপ্তরে এ সংক্রান্ত চিঠি পাঠানো হয়।

জানা গেছে, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ২০১৭-১৮ খ্রিষ্টাব্দে নিয়োগ পাওয়া ডিগ্রি পর্যায়ের ৩য় শিক্ষকদের এমপিওভুক্তির জন্য শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে আবেদন করেছেন কয়েকজন শিক্ষক। 

ডিগ্রি তৃতীয় শিক্ষকদের আবেদনগুলো মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে পাঠিয়েছে শিক্ষা মন্ত্রণালয়। বিষয়টি যাচাই করে সুস্পষ্ট মতামত প্রতিবেদন পাঠাতে বলেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরকে বলা হয়েছে। 

এর আগে গত ৪ মার্চ ২০১০ খ্রিষ্টাব্দের পরে নিয়োগ পাওয়া ডিগ্রি ৩য় শিক্ষকদের এমপিওভুক্তির প্রসঙ্গে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মতামত চেয়েছিল শিক্ষা মন্ত্রণালয়।  




পাঠকের মন্তব্য দেখুন
পর্যায়ক্রমে শিক্ষাব্যবস্থা জাতীয়করণ করা হবে : শিক্ষা উপমন্ত্রী - dainik shiksha পর্যায়ক্রমে শিক্ষাব্যবস্থা জাতীয়করণ করা হবে : শিক্ষা উপমন্ত্রী সরকারি স্কুল-কলেজের তৃতীয় শ্রেণির কর্মচারীদের পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ - dainik shiksha সরকারি স্কুল-কলেজের তৃতীয় শ্রেণির কর্মচারীদের পদোন্নতির খসড়া তালিকা প্রকাশ রাষ্ট্রপতি নির্দেশ দিলে সরে যাবো: জাবি উপাচার্য - dainik shiksha রাষ্ট্রপতি নির্দেশ দিলে সরে যাবো: জাবি উপাচার্য কর্মস্থলে অনুপস্থিত, ২৯ শিক্ষককে শোকজ - dainik shiksha কর্মস্থলে অনুপস্থিত, ২৯ শিক্ষককে শোকজ প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ - dainik shiksha প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী নিয়োগের নীতিমালা প্রকাশ এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ - dainik shiksha এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে - dainik shiksha কোন পাবলিক বিশ্ববিদ্যালয়ের কবে ভর্তি পরীক্ষা, এক নজরে শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website