দশমিনায় ছাত্রীকে উত্ত্যক্তের দায়ে যুবক কারাগারে - স্কুল - দৈনিকশিক্ষা


দশমিনায় ছাত্রীকে উত্ত্যক্তের দায়ে যুবক কারাগারে

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি |

স্কুলছাত্রীকে উত্ত্যক্তের দায়ে পটুয়াখালীর দশমিনায় মো. মঙ্গল গাজী (৩০) নামে এক যুবককে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার (২ ডিসেম্বর) সকালে ওই যুবককে ৬ মাসের কারাদণ্ডের আদেশ দেন দশমিনা উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট শুভ্রা দাস। 

জানা গেছে, উপজেলার রনগোপালদি ইউনিয়নের বাসিন্দা ও আউলিয়াপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থীকে একই এলাকার কালা গাজীর ছেলে মো. মঙ্গল গাজী (৩০) দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করে আসছিল। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষার্থীর মা মর্জিনা বেগম ওই যুবকের বিরুদ্ধে দুই মাস আগে দশমিনা থানায় একটি লিখিত অভিযোগ দেন। অভিযুক্ত যুবক দীর্ঘদিন পলাতক থাকার পর রোববার রাতে উপজেলার রনগোপালদি ইউনিয়নের আউলিয়াপুর থেকে দশমিনা থানা পুলিশ আটক করে। সোমবার সকালে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করে পুলিশ। পরে ভ্রম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট শুভ্রা দাস অভিযুক্তকে ৬ মাসের কারাদণ্ড প্রদান করেন।




পাঠকের মন্তব্য দেখুন
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website