দাখিলের রেজিস্ট্রেশন নবায়ন শুরু - মাদরাসা - দৈনিকশিক্ষা


দাখিলের রেজিস্ট্রেশন নবায়ন শুরু

নিজস্ব প্রতিবেদক |

দাখিল পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশন নবায়নের আবেদন শুরু হয়েছে। আগামী ৭ নভেম্বর পর্যন্ত দাখিল পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশন নবায়নের আবেদন গ্রহণ করবে মাদরাসা শিক্ষা বোর্ড। আর ১০০ টাকা বিলম্ব ফি দিয়ে ২১ নভেম্বর পর্যন্ত রেজিস্ট্রেশন নবায়নের আবেদন করতে পারবে পরীক্ষার্থীরা। গত ৩ অক্টোবর দাখিলের রেজিস্ট্রেশন নবায়নের বিজ্ঞপ্তি জারি করেছে বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ড।

জানা গেছে, ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের দাখিল শিক্ষার্থী যারা ২০১৯ খ্রিষ্টাব্দের দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করে অতিরিক্ত বিষয় ছাড়া এক বিষয়ে অকৃতকার্য হয়েছেন এবং যাদের রেজিস্ট্রেশনের মেয়াদ ২০১৯ খ্রিষ্টাব্দে শেষ হয়েছে কেবল মাত্র তারা রেজিস্ট্রেশন নবায়ন ফি জমা দিয়ে রেজিস্ট্রেশন নবায়ন করে ২০২০ খ্রিষ্টাব্দের দাখিল পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন।

বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের রেজিস্ট্রার বরাবর সোনারী ব্যাংকের যে কোন শাখা থেকে ২০০টাকা ব্যাংক ড্রাফট করে ড্রাফটসহ, রেজিস্ট্রেশন নবায়নের আবেদন পত্র, মূল রেজিস্ট্রেশন কার্ডসহ আগামী ৭ নভেম্বর পর্যন্ত বোর্ডে আবেদন করে রেজিস্ট্রেশন নবায়ন করাতে হবে। 

বিলম্ব ফি হিসেবে অতিরিক্ত ১০০টাকা ব্যাংক ড্রাফট আগামী ২১ নভেম্বর পর্যন্ত বোর্ডে রেজিস্ট্রেশন নবায়নের আবেদন করা যাবে বলেও জানিয়েছে মাদরাসা শিক্ষা বোর্ড। এ সংক্রান্ত যে কোন অসুবিধায় বোর্ডের হেল্পলাইনে (টেলিফোন নম্বর: ০১৭৫৭২৯১২৮১, ০১৭৫৭২৯১২৮২, ০১৭৫৭২৯১২৮৩) যোগাযোগ করতে বলা হয়েছে।




পাঠকের মন্তব্য দেখুন
এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ - dainik shiksha দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ - dainik shiksha এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি - dainik shiksha ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে - dainik shiksha এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী - dainik shiksha এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী দাখিলের ফল জানবেন যেভাবে - dainik shiksha দাখিলের ফল জানবেন যেভাবে ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব - dainik shiksha ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব এসএসসি ও সমমান পরীক্ষার ফল জানবেন যেভাবে - dainik shiksha এসএসসি ও সমমান পরীক্ষার ফল জানবেন যেভাবে এসএসসি-দাখিল ভোকেশনালের ফল জানবেন যেভাবে - dainik shiksha এসএসসি-দাখিল ভোকেশনালের ফল জানবেন যেভাবে নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ - dainik shiksha নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত - dainik shiksha বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা - dainik shiksha ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website