দুই মাসেও বই পায়নি ৩০০ শিক্ষার্থী - মাদরাসা - Dainikshiksha


দুই মাসেও বই পায়নি ৩০০ শিক্ষার্থী

নোয়াখালী প্রতিনিধি |

নোয়াখালী সদর উপজেলার করমুল্যা বাজারের উত্তর শুল্লকিয়া এলাকায় দারুল আরকাম ইবতেদায়ী মাদরাসা তিন শতাধিক শিক্ষার্থী চলতি বছরের দুই মাস পার হলেও নতুন বই পায়নি। এতে ব্যাহত হচ্ছে তাদের শিক্ষা কার্যক্রম। বই পাওয়ার দাবিতে শনিবার দুপুরে মাদরাসা সামনে প্রধান সড়কে ঘণ্টাব্যাপী মানববন্ধন করা হয়েছে।

মানববন্ধনে মাদরাসা পরিচালনা কমিটির সদস্য, এলাকাবাসী ও শিক্ষক-শিক্ষার্থীরা অংশ নেন। তারা দ্রুত বিনামূল্যের বই পেতে সরকারের কাছে দাবি জানান। সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জসিম উদ্দিন জানান, এটা আমাদের বিষয় নয়, এটি মাধ্যমিক শিক্ষা অফিসারের বিষয়।

নোয়াখালী ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক রেজ্জাকুল হায়দার বলেন, ‘আমরা এখনও সব বই পাইনি এ জন্য দেওয়া হয়নি। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল ইসলাম সরদার জানান, বই না পাওয়ার কারণ খতিয়ে দেখা হচ্ছে।




পাঠকের মন্তব্য দেখুন
নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ - dainik shiksha নতুন স্কেলে কল্যাণের টাকা পেতে আবার আবেদন, শিক্ষকদের ক্ষোভ তৃতীয় শ্রেণি পর্যন্ত ক্লাস মূল্যায়নে কমিটি গঠন - dainik shiksha তৃতীয় শ্রেণি পর্যন্ত ক্লাস মূল্যায়নে কমিটি গঠন ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না - dainik shiksha ঘুষ লেনদেন ছাড়া প্রাথমিক শিক্ষকদের বদলি হয় না দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে - dainik shiksha দুই হাজার শিক্ষা প্রতিষ্ঠান এমপিও পেতে পারে সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য - dainik shiksha সাড়ে তিন লাখ সরকারি পদ শূন্য প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই - dainik shiksha প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা আগামী মাসেই সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website