দুই স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২ - বিবিধ - দৈনিকশিক্ষা


দুই স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় গ্রেফতার ২

নারায়ণগঞ্জ প্রতিনিধি |

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে স্কুলছাত্রী দুই বোনকে কৌশলে বন্দর এলাকায় নিয়ে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় তাদের বন্ধু দুই যুবককে গ্রেফতার করেছে বন্দর থানা পুলিশ। গত সোমবার রাতে বন্দরের ফুলহর এলাকার একটি বাড়ি থেকে মেয়ে দুটিকে উদ্ধার করা হয়।

২১ সেপ্টেম্বর বিকেলে সিদ্ধিরগঞ্জের গোদনাইলের বাসা থেকে প্রাইভেট পড়তে বের হয়ে ওই দুই বোন নিখোঁজ হয়। এ ঘটনায় প্রথমে সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। ঘটনার শিকার দুই ছাত্রীর একজন সিদ্ধিরগঞ্জে একটি স্কুলের সপ্তম শ্রেণির এবং অন্যজন স্থানীয় একটি মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। তারা মামাতো-ফুপাতো বোন।

এ ঘটনায় পুলিশ বন্দরের ফুলহর এলাকার জয় মিয়ার ছেলে রিফাত (১৯) ও একই এলাকার রমিজ উদ্দিন রমু মিয়ার ছেলে রিফাতকে (২০) গ্রেফতার করেছে। ধর্ষণে সহায়তাকারী ভুট্টু ওরফে সুমন নামে এক যুবক এখনও পলাতক।

বন্দর থানার ওসি ফখরুদ্দিন ভূঁঁইয়া বলেন, দুই স্কুলছাত্রীর সঙ্গে ওই দুই যুবকের প্রেমের সম্পর্ক ছিল। ওই সম্পর্কের জেরেই গত ২১ সেপ্টেম্বর তাদের ফুসলিয়ে বন্দরের ফুলহর এলাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে একটি বাড়িতে তাদের রেখে ধর্ষণ করা হয়।

এদিকে ঘটনার পর গত সোমবার বিকেলে ওই দুই বোনের পরিবারের অবস্থা জানতে আসে ধর্ষণে অভিযুক্তরা। তারা নিখোঁজ দুই বোনের বিষয়ে জানতে চাইলে পরিবারের সদস্যরা তাদের জিজ্ঞাসাবাদ শুরু করেন। একপর্যায়ে মেয়ে দুটির পরিবার পুলিশের সহায়তা নিলে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ বিষয়টি বন্দর থানাকে অবহিত করে। বন্দর থানা পুলিশ ওই দুই যুবককে নিয়ে রাতে অভিযান চালিয়ে ফুলহর এলাকা থেকে দুই বোনকে উদ্ধার করে।

গ্রেফতারকৃতরা জানিয়েছে, তারা দুই বন্ধু ওই দুই ছাত্রীকে বিয়ে করেছে। তবে বিয়ের কোনো বৈধ কাগজপত্র তারা দেখাতে পারেনি।

এদিকে নির্যাতনের শিকার দুই ছাত্রীকে গতকাল মঙ্গলবার বিকেলে ডাক্তারি পরীক্ষা শেষে আদালতে পাঠানো হয়। তারা উভয়েই আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছে।




পাঠকের মন্তব্য দেখুন
বার্ষিক পরীক্ষা হবে না প্রমোশন পাবে সব শিক্ষার্থী - dainik shiksha বার্ষিক পরীক্ষা হবে না প্রমোশন পাবে সব শিক্ষার্থী ইবতেদায়ি শিক্ষকদের অনুদানের চেক ছাড় - dainik shiksha ইবতেদায়ি শিক্ষকদের অনুদানের চেক ছাড় বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষার পক্ষে মন্ত্রণালয় - dainik shiksha বিশ্ববিদ্যালয়ে সমন্বিত ভর্তি পরীক্ষার পক্ষে মন্ত্রণালয় টিউশন ফি আদায়ে স্কুল-কলেজগুলোকে নির্দেশনা দেবে অধিদপ্তর - dainik shiksha টিউশন ফি আদায়ে স্কুল-কলেজগুলোকে নির্দেশনা দেবে অধিদপ্তর জেএসসি পরীক্ষা না হলেও সনদ পাবে পরীক্ষার্থীরা - dainik shiksha জেএসসি পরীক্ষা না হলেও সনদ পাবে পরীক্ষার্থীরা প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগের আবেদন করবেন যেভাবে অনার্সের শিক্ষার্থীদের পরীক্ষা ছাড়া ডিগ্রি দেয়া ঠিক হবেনা : শিক্ষামন্ত্রী - dainik shiksha অনার্সের শিক্ষার্থীদের পরীক্ষা ছাড়া ডিগ্রি দেয়া ঠিক হবেনা : শিক্ষামন্ত্রী শিক্ষক-শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত ভুয়া অভিভাবকরা - dainik shiksha শিক্ষক-শিক্ষা প্রতিষ্ঠানের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত ভুয়া অভিভাবকরা বদরুন্নেছা কলেজে চাাঁদাবাজি: করোনাকালে সব ছাত্রীকে হাজির হওয়ার নির্দেশ - dainik shiksha বদরুন্নেছা কলেজে চাাঁদাবাজি: করোনাকালে সব ছাত্রীকে হাজির হওয়ার নির্দেশ please click here to view dainikshiksha website