দুদকের মামলায় জেলে যাওয়ায় শিক্ষা কর্মকর্তা বরখাস্ত - বিবিধ - Dainikshiksha


দুদকের মামলায় জেলে যাওয়ায় শিক্ষা কর্মকর্তা বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক |

ঝিনাইদহ সদর উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মুশতাক আহমেদকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। দুদকের মামলায় জেলে যাওয়ার কারণে বিধি মোতাবেক তার বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়েছে বলে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে জানানো হয়।

জানা গেছে, ঝিনাইদহ সদর উপজেলার প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মুশতাক আহমেদের বিরুদ্ধে রাজধানীর শাহবাগ থানায় মামলা দায়ের করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। গত ১৫ এপ্রিল মামলার হাজিরা দিতে  গেলে জেল হাজতে পাঠানো হয় তাকে। জেলে যাওয়ার কারণে চাকরির বিধিমালা অনুযায়ী মুশতাক আহমেদকে সাময়িক বরখাস্ত করে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

তবে, বরখাস্ত থাকাকালীন মুশতাক আহমেদ প্রচলিত বিধি অনুযায়ী খোরাকি ভাতা পাবেন।




পাঠকের মন্তব্য দেখুন
এমপিওভুক্তির দাবিতে ফের রাজপথে শিক্ষকদের অবস্থান কর্মসূচি শুরু - dainik shiksha এমপিওভুক্তির দাবিতে ফের রাজপথে শিক্ষকদের অবস্থান কর্মসূচি শুরু মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন - dainik shiksha মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন - dainik shiksha ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website