দৈনিক শিক্ষার ইউটিউবে শিক্ষার হাঁড়ির খবর জানুন - বিবিধ - দৈনিকশিক্ষা


দৈনিক শিক্ষার ইউটিউবে শিক্ষার হাঁড়ির খবর জানুন

নিজস্ব প্রতিবেদক |

দেশের সব শিক্ষক-শিক্ষার্থীর জন্য গত দশ বছর ধরে নিরলসভাবে কাজ করে যাচ্ছে শিক্ষা বিষয়ক দেশের একমাত্র পত্রিকা দৈনিক শিক্ষাডটকম। শিক্ষার সব সাফল্য, সমস্যা ও সম্ভাবনার বিষয়ে জানতে ও সমাধানের উপায় নিয়ে আলোচনা করতে দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেলেও ‘লাইভ সেশন’ শুরু হচ্ছে। রাত সাড়ে আটটায় ফেসবুক লাইভ তো রয়েছেই। দৈনিক শিক্ষার সম্পাদক ও এডুকেশন রিপোর্টার্স অ্যাসোসিয়েশন, বাংলাদেশ (ইরাব)-এর প্রতিষ্ঠাতা সভাপতি সিদ্দিকুর রহমান খান ইউটিউব ও ফেসবুকের লাইভ সেশনে সঞ্চালকের ভূমিকা পালন করবেন। শিক্ষার সব সাফল্য, সমস্যা ও সম্ভাবনা সম্পর্কে জানতে-জানাতে এ ইউটিউব লাইভ সেশন করা হবে।

ইউটিউব লাইভে কমেন্ট করে শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীরা নিজের সুবিধা, অসুবিধা, সমস্যার বিষয়ে দৈনিক শিক্ষাডটকমকে জানাতে পারবেন। একই সাথে শিক্ষকদের সমস্যার সমাধানের উপায় নিয়েও আলোচনা করা হবে ইউটিউব লাইভ সেশনে। 

লাইভ সেশনে যোগ দিতে দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব SUBSCRIBE করুন।

প্রিয় দর্শক, লক্ষ করা যাচ্ছে দৈনিক শিক্ষাডটকমের দীর্ঘদিনের সুনাম নষ্ট করতে অপচেষ্টা ও অপসাংবাদিকতায় তৎপর কিছু মহল। দৈনিক শিক্ষাডটকমের ফেসবুক পেইজ ও ওয়েবসাইটের আদলে ভুয়া পেইজ ও ভুয়া ওয়েবসাইট বানিয়ে তারা নিজেদের স্বার্থ হাসিলের চেষ্টা করছে। সাংবাদিক নামধারী এসব প্রতারকদের থেকে সাবধান থাকতে শিক্ষক-শিক্ষার্থীসহ সবাইকে আহ্বান জানাচ্ছে দৈনিক শিক্ষাডটকম পরিবার।

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব (লিংক যাবে) করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে।

দৈনিক শিক্ষা ডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন।




পাঠকের মন্তব্য দেখুন
নামাজে ৫ জনের বেশি শরিক হওয়া যাবে না - dainik shiksha নামাজে ৫ জনের বেশি শরিক হওয়া যাবে না করোনা : ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ মৃত্যু, দু’রকম তথ্য দিলো সরকার - dainik shiksha করোনা : ২৪ ঘণ্টায় দেশে সর্বোচ্চ মৃত্যু, দু’রকম তথ্য দিলো সরকার করোনা : সংক্রমণের তীব্রতা থাকবে জুলাই পর্যন্ত - dainik shiksha করোনা : সংক্রমণের তীব্রতা থাকবে জুলাই পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানও ১৪ এপ্রিল পর্যন্ত ছুটির আওতায় - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানও ১৪ এপ্রিল পর্যন্ত ছুটির আওতায় দূরত্ব বজায় না রেখে বেতনের জন্য লাইনে শিক্ষকরা - dainik shiksha দূরত্ব বজায় না রেখে বেতনের জন্য লাইনে শিক্ষকরা শিক্ষার্থীসহ ১০ হাজার বাংলাদেশিকে তাড়িয়ে দিচ্ছে অস্ট্রেলিয়া - dainik shiksha শিক্ষার্থীসহ ১০ হাজার বাংলাদেশিকে তাড়িয়ে দিচ্ছে অস্ট্রেলিয়া করোনা আক্রান্ত হয়ে দুদক পরিচালকের মৃত্যু - dainik shiksha করোনা আক্রান্ত হয়ে দুদক পরিচালকের মৃত্যু সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি প্রকাশ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন please click here to view dainikshiksha website