দৈনিক শিক্ষার লাইভ : প্রতিদিন দুপুর ১২টা ও রাত ৮টায় - বিবিধ - দৈনিকশিক্ষা


দৈনিক শিক্ষার লাইভ : প্রতিদিন দুপুর ১২টা ও রাত ৮টায়

নিজস্ব প্রতিবেদক |

দেশ-বিদেশের শিক্ষাব্যবস্থা নিয়ে আলোচনা, সমালোচনা, পরামর্শ ও প্রশংসা দেখুন দৈনিক শিক্ষার ফেসবুক ও ইউটিউব লাইভে। শিক্ষা বিষয়ক দেশের একমাত্র ডিজিটাল পত্রিকা দৈনিক শিক্ষার সম্পাদক ও শিক্ষা বিষয়ক সাংবাদিকদের সংগঠন ইরাব-এর প্রতিষ্ঠাতা সভাপতি সিদ্দিকুর রহমান খান তাঁর ২৫ বছরের শিক্ষা বিষয়ক সাংবাদিকতার অভিজ্ঞতার আলোকে সঞ্চালনা করবেন।

লাইভে উঠে আসবে শিক্ষা বিষয়ক সব সমস্যা ও সম্ভাবনার খবরাখবর। মতামত ও পরামর্শ দেবেন দেশবরেণ্য শিক্ষাবিদ, শিক্ষক, বর্তমান ও সাবেক মন্ত্রী, প্রতিমন্ত্রী, উপমন্ত্রী, সচিব, উপাচার্য, মহাপরিচালক, শিক্ষা বোর্ড চেয়ারম্যান, শিক্ষক সংগঠনের নেতা ও শিক্ষা বিষয়ক সাংবাদিকরা। দেশ-বিদেশ থেকে প্রশ্ন করতে পারবেন শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী, গবেষক, অভিভাবকসহ সবাই। প্রতিদিন দুপুর ১২টা ও রাত ৮টায় লাইভে অংশ নিন। 

ইউটিউব লাইভে কমেন্ট করে শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীরা নিজের সুবিধা, অসুবিধা, সমস্যার বিষয়ে দৈনিক শিক্ষাডটকমকে জানাতে পারবেন।  

লাইভ সেশনে যোগ দিতে দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব SUBSCRIBE করুন।

দৈনিক শিক্ষা ফেসবুক পেজের লিংক: https://www.facebook.com/dainikshiksha




পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষক নিয়োগ কমিশন আইনের খসড়া প্রস্তুত - dainik shiksha শিক্ষক নিয়োগ কমিশন আইনের খসড়া প্রস্তুত আটকে যাচ্ছে তৃতীয় চক্রে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া (ভিডিও) - dainik shiksha আটকে যাচ্ছে তৃতীয় চক্রে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া (ভিডিও) এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষাবোর্ড চেয়ারম্যানদের তিন প্রস্তাব - dainik shiksha এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষাবোর্ড চেয়ারম্যানদের তিন প্রস্তাব মাদরাসার স্বীকৃতি ও বিভাগ খোলার প্রস্তাব মূল্যায়নে মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha মাদরাসার স্বীকৃতি ও বিভাগ খোলার প্রস্তাব মূল্যায়নে মন্ত্রণালয়ের কমিটি ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত জালসনদেই ৭ বছর এমপিওভোগ! - dainik shiksha জালসনদেই ৭ বছর এমপিওভোগ! কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি - dainik shiksha কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর - dainik shiksha শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর please click here to view dainikshiksha website