দৈনিক শিক্ষার সাংবাদিক হবার সুযোগ - চাকরির খবর - দৈনিকশিক্ষা


দৈনিক শিক্ষার সাংবাদিক হবার সুযোগ

নিজস্ব প্রতিবেদক |

ডিজিটাল গণমাধ্যমের পাঠক ও দর্শক বাড়ছে। সেই চাহিদার সাথে বাড়ছে ডিজিটাল গণমাধ্যমের সংখ্যা। কিন্তু এর সবগুলো পাঠক-দর্শকদের আস্থা অর্জন করতে পারছেনা। শিক্ষক-শিক্ষার্থীসহ সারাদেশের কোটি কোটি পাঠকের কাছে অন্যতম নির্ভরযোগ্য পত্রিকা দৈনিকশিক্ষাডটকম (www.dainikshiksha.com)। শিক্ষা বিষয়ক দেশের একমাত্র ডিজিটাল জাতীয় পত্রিকা দৈনিকশিক্ষাডটকম বেশ কয়েকটি জেলায় সাংবাদিক নিয়োগ দেবে।

আপনি যদি ডিজিটাল সাংবাদিকতার সাথে যুক্ত হতে চান এবং দেশের শিক্ষাব্যবস্থা সম্পর্কে যদি আগ্রহী হন, তবে আবেদন করতে পারেন। আপনাকে যে কোনও বিশ্ববিদ্যালয়ের স্নাতক (পাস/অনার্স) অথবা মাস্টার্স ডিগ্রীধারী হতে হবে। সেইসাথে শুদ্ধভাবে বাংলা লিখতে ও বলতে পারতে হবে। আর ইন্টারনেট, সামাজিক যোগাযোগ মাধ্যম এবং কম্পিউটারসহ তথ্য প্রযুক্তি ব্যবহারে সাবলীল হতে হবে। তবে সাংবাদিকতায়  অভিজ্ঞতা না থাকলেও চলবে।  নিয়োগ দেয়ার পর প্রশিক্ষণ দেয়া হবে। 

যেসব জেলার জন্য সাংবাদিক খোঁজা হচ্ছে সেগুলো হলো: গাজীপুর, চাঁদপুর, চট্টগ্রাম, গোপালগঞ্জ, শেরপুর, রাজবাড়ী, টাঙ্গাইল, মানিকগঞ্জ, মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, কুমিল্লা, হবিগঞ্জ, নরসিংদী, খুলনা, বাগেরহাট, চুয়াডাঙ্গা, জামালপুর, পাবনা, রংপুর, নওগাঁ ও জয়পুরহাট।

আপনি নিজেকে ডিজিটাল সাংবাদিকতায় যুক্ত করতে চাইলে ছবি ও জীবনবৃত্তান্তসহ আবেদন করুন ‘মানবসম্পদ বিভাগ, দৈনিকশিক্ষাডটকম’- বরাবর। আবেদনের সাথে ‘আপনি কেন এই পেশার সাথে যুক্ত হতে চান’ সে বিষয়ে ১০০ শব্দের মধ্যে একটি লেখা পাঠাতে হবে। আর আবেদন ও লেখা পাঠাতে হবে [email protected] এই ইমেইল ঠিকানায়। ইমেইল ছাড়া ডাকযোগে বা সরাসরি কোন আবেদন পাঠানো যাবে না। আর টেলিফোন করে সাংবাদিক নিয়োগ সংক্রান্ত কোনও তথ্য জানা যাবে না। 

শিক্ষার সব খবর সবার আগে জানতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেলের সাথেই থাকুন। ভিডিওগুলো মিস করতে না চাইলে এখনই দৈনিক শিক্ষাডটকমের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন এবং বেল বাটন ক্লিক করুন। বেল বাটন ক্লিক করার ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে ভিডিওগুলোর নোটিফিকেশন পৌঁছে যাবে। 

দৈনিক শিক্ষা ডটকমের ইউটিউব চ্যানেল SUBSCRIBE করতে ক্লিক করুন

দৈনিক শিক্ষার আসল ফেসবুক পেজে লাইক দিন




পাঠকের মন্তব্য দেখুন
এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ - dainik shiksha দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ - dainik shiksha এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি - dainik shiksha ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে - dainik shiksha এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী - dainik shiksha এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী দাখিলের ফল জানবেন যেভাবে - dainik shiksha দাখিলের ফল জানবেন যেভাবে ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব - dainik shiksha ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব এসএসসি ও সমমান পরীক্ষার ফল জানবেন যেভাবে - dainik shiksha এসএসসি ও সমমান পরীক্ষার ফল জানবেন যেভাবে এসএসসি-দাখিল ভোকেশনালের ফল জানবেন যেভাবে - dainik shiksha এসএসসি-দাখিল ভোকেশনালের ফল জানবেন যেভাবে নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ - dainik shiksha নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত - dainik shiksha বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা - dainik shiksha ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website