নওগাঁয় করোনা আক্রান্ত এসআইয়ের মৃত্যু - বিবিধ - দৈনিকশিক্ষা


নওগাঁয় করোনা আক্রান্ত এসআইয়ের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি |

করোনায় আক্রান্ত হয়ে দেশে প্রতিনিয়ত মানুষ মারা যাচ্ছে। এবার মারা গেলেন পুলিশের একজন এসআই। তিনি রাজশাহীর মিশন হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। 

চিকিৎসাধীন অবস্থায় মোশারফ হোসেন (৫৭) নামের  ওই পুলিশের এসআই গতকাল শুক্রবার (২২ মে) রাত ১১ টার দিকে মারা যান। নিহত এসআই মোশাররফ হোসেনের বাসস্থান রাজশাহী মহানগরীর চণ্ডিপুর এলাকায়। তবে তিনি নওগাঁয় কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি পাবনা সুজানগর এলাকায়।

জানা গেছে, গতকাল শুক্রবারই তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) গিয়ে জানান, তিনি অসুস্থ, তার করোনা পজিটিভ। তিনি হাসপাতালে ভর্তি হতে চান। এরপর তাকে করোনা আক্রান্ত এবং সন্দেহভাজন রোগীদের জন্য নির্ধারিত রাজশাহীর খিষ্ট্রান মিশন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতরাতেই তার মৃত্যু হয়। এখন পরীক্ষার জন্য তার আবারও নমুনা সংগ্রহ করা হয়।

এব্যাপারে নওগাঁ জেলার পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া দৈনিক শিক্ষাডটকমকে বলেন, মোশাররফ হোসেন নওগাঁর রেঞ্জ রিজার্ভ ফোর্সে (আরআরএফ) কর্মরত ছিলেন। গত ১৮ মে থেকে তিনি ছুটিতে বাড়িতেই ছিলেন। বৃহস্পতিবার রামেক হাসপাতালের ল্যাবে তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে বলে শুনেছি। এরপর হাসপাতালে ভর্তি হয়ে গতরাতে তিনি মারা যান। 

এদিকে জানা যায়, মিশন হাসপাতালে মারা যাওয়া করোনা আক্রান্ত মোশারফ হোসেন রাজশাহী আরআরএফ ( রেঞ্জ রিজার্ভ ফোর্স) সুবেদার পদমর্যাদার ছিলেন। অফিশিয়াল পদবী এসআই সশস্ত্র। তিনি ডেপুটেশনে নওগাঁয় কর্মরত ছিলেন। সেখানে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছিল। বৃহস্পতিবার পরীক্ষার রিপোর্টে তিনি করোনায় আক্রান্ত বলে যানা যায়।

এরপর তিনি আরও অসুস্থ হয়ে পড়লে শুক্রবার প্রথমে তিনি পুলিশ লাইন হাসপাতালে যান। সেখান থেকে আইসোলেশন ইউনিট মিশনারী খ্রিষ্টান হাসপাতালে যান। বিকেল সাড়ে ৫টায় ভর্তি হন এবং রাত ১১ টার দিকে তিনি মারা যান।

১৭ মে ছুটির পর তিনি নওগাঁ থেকে রাজশাহীর চন্ডিপুর ভাড়া বাসায় যান এবং সেখানে অবস্থান করছিলেন।




পাঠকের মন্তব্য দেখুন
করোনায় গত ২৪ ঘণ্টায় ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৩৮১ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৩৮১ দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ - dainik shiksha দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ - dainik shiksha এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি - dainik shiksha ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে - dainik shiksha এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী - dainik shiksha এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব - dainik shiksha ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ - dainik shiksha নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত - dainik shiksha বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website