নকলায় আন্তঃস্কুল ফাইনাল অনুষ্ঠিত - বিবিধ - Dainikshiksha


নকলায় আন্তঃস্কুল ফাইনাল অনুষ্ঠিত

নকলা (শেরপুর) প্রতিনিধি |

বাংলাদেশ জাতীয় স্কুল, মাদরাসা, কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের যৌথ আয়োজনে গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতার অংশ হিসেবে শেরপুরের নকলায় উপজেলা পর্যায়ে ফুটবল ফাইনাল খেলা রোববার (৯ সেপ্টেম্বর)  বিকেলে নকলা হাইস্কুল মাঠে অনুষ্ঠিত হয়। 

খেলায় নকলা পাইলট উচ্চ বিদ্যালয় ফুটবল টিম (২-১) গোলে গণপদ্দী হাইস্কুল ফুটবল টিমকে হারিয়ে বিজয়ী হয়ে জেলা পর্যায়ে খেলার যোগ্যতা অর্জন করে। খেলা শেষে উপজেলা চেয়ারম্যান মাহবুবুল আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা রাজিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মাঝে ট্রফি বিতরণ করেন।

এসময়, ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, উপাধ্যক্ষ আলতাব আলী, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রশিদ, সাবেক প্রধান শিক্ষক মজিবর রহমান, প্রধান শিক্ষক ওমর ফারুক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা ও বিপুল সংখ্যক শিক্ষার্থীসহ ফুটবল প্রেমী দর্শক উপস্থিত থেকে খেলা উপভোগ করেন। 

খেলা শেষে অতিথিবৃন্দ বিভিন্ন প্রকার সাতার ও হ্যান্ডবল  প্রতিযোগীতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। 




পাঠকের মন্তব্য দেখুন
কল্যাণ ট্রাস্টের ৪০ কোটি টাকা এফডিআর করা হয়নি - dainik shiksha কল্যাণ ট্রাস্টের ৪০ কোটি টাকা এফডিআর করা হয়নি কল্যাণ ট্রাস্টের টাকা লুটকারী সদস্য-সচিবের বাসায় চেক! - dainik shiksha কল্যাণ ট্রাস্টের টাকা লুটকারী সদস্য-সচিবের বাসায় চেক! সড়ক অবরোধ করে ঢাবির ৭ কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ - dainik shiksha সড়ক অবরোধ করে ঢাবির ৭ কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ আদর্শ না শেখালে সন্তানদের হাতে বাবা-মাও নিরাপদ নন: গণপূর্তমন্ত্রী - dainik shiksha আদর্শ না শেখালে সন্তানদের হাতে বাবা-মাও নিরাপদ নন: গণপূর্তমন্ত্রী চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী - dainik shiksha চাঁদা বৃদ্ধির পরও ২১৬ কোটি টাকা বার্ষিক ঘাটতি : শরীফ সাদী কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি - dainik shiksha কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নীতিমালা জারি একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে - dainik shiksha একাদশে ভর্তির নীতিমালা জারি, আবেদন শুরু ১২ মে প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি - dainik shiksha প্রাথমিকের ৪২৭ শিক্ষকের বদলি একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ১২ মে থেকে সেহরি ও ইফতারের সময়সূচি - dainik shiksha সেহরি ও ইফতারের সময়সূচি ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা - dainik shiksha ২০১৯ খ্র্রিস্টাব্দের স্কুলের ছুটির তালিকা জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website