নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া কলেজছাত্রের লাশ উদ্ধার - কলেজ - দৈনিকশিক্ষা


নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া কলেজছাত্রের লাশ উদ্ধার

নরসিংদী প্রতিনিধি |

নরসিংদীর মনোহরদীতে আড়িয়াল খাঁ নদীতে বন্ধুদের সাথে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া কলেজছাত্র মুহাম্মদ সোহেল রানার (২১) লাশ ২১ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। সোমবার (১০ আগস্ট) সকালে ঘটনাস্থল থেকে প্রায় আধা কিলোমিটার দূরে কৃষ্ণপুর গ্রামে মাঝ নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় ঘাটের মাঝি মো. খুরশিদ মিয়া দেখতে পেয়ে স্থানীয়দের সহায়তায় লাশটি উদ্ধার করেন। উপজেলার চরমান্দালিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. রতন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত সোহেল রানা মজিদপুর গ্রামের আবদুল কাদিরের সন্তান এবং পরিবারের বড় ছেলে।

জানা যায়, গতকাল দুপুর ১২টার দিকে গোসল করার জন্য বাড়ি থেকে বের হয়ে আরও সাত বন্ধুর সাথে ব্রক্ষপুত্রের শাখা নদ আড়িয়াল খাঁর মাস্টারবাড়ি ব্রিজ থেকে কলাগাছ বুকে নিয়ে স্থানীয় চরগোহালবাড়িয়া পাটার ঘাটের উদেশ্যে সাঁতার দেয়। পাটার ঘাটের কাছাকাছি আসার পর হঠাৎ তীব্র স্রোতের টানে পানিতেই তলিয়ে যায় সোহেল।

তার সাথে থাকা বন্ধুরা ঘাটে উঠতে পারলেও দীর্ঘক্ষণ সোহেলের সন্ধান না পেয়ে স্থানীয়দের সহায়তায় প্রাথমিক অনুসন্ধান চালানো হয় এবং এরপর ফায়ার সার্ভিসের রেসকিউ টিমের সদস্যরাও দীর্ঘ সময় চেষ্টা করেও তার কোন সন্ধান পায়নি। পরিশেষে আজ সকালে লাশ পাওয়া গেলো। এখন লাশ দাফনের প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, নিহত সোহেল রানা ঢাকা কলেজের ২০১৭-১৮ সেশনের ভূগোল ও পরিবেশবিদ্যা বিভাগের শিক্ষার্থী ছিল।




পাঠকের মন্তব্য দেখুন
ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী - dainik shiksha ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী - dainik shiksha সংবাদ সম্মেলনে আসছেন শিক্ষামন্ত্রী করোনা: দেশে আরও ৩২ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৪০৭ - dainik shiksha করোনা: দেশে আরও ৩২ জনের মৃত্যু, শনাক্ত ১ হাজার ৪০৭ অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড - dainik shiksha অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড মতিঝিল মডেল কলেজের টাকা আত্মসাতের ঘটনায় ২ জনের কারাদণ্ড - dainik shiksha মতিঝিল মডেল কলেজের টাকা আত্মসাতের ঘটনায় ২ জনের কারাদণ্ড বন্যার শুরুতেই আশ্রয়কেন্দ্র হিসেবে স্কুল-কলেজ খুলে দেয়ার নির্দেশ - dainik shiksha বন্যার শুরুতেই আশ্রয়কেন্দ্র হিসেবে স্কুল-কলেজ খুলে দেয়ার নির্দেশ এক কলেজেই জাল সনদধারী আট শিক্ষকের চাকরি! - dainik shiksha এক কলেজেই জাল সনদধারী আট শিক্ষকের চাকরি! শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর - dainik shiksha শিক্ষাব্যবস্থা জাতীয়করণের দাবিতে শিক্ষক সমাবেশ ৫ অক্টোবর প্রশ্নফাঁস করে কোটিপতি রংপুর মেডিকেল কলেজের পিয়ন - dainik shiksha প্রশ্নফাঁস করে কোটিপতি রংপুর মেডিকেল কলেজের পিয়ন please click here to view dainikshiksha website