নদীতে গোসল করতে নেমে স্কুলছাত্রী নিখোঁজ - স্কুল - Dainikshiksha


নদীতে গোসল করতে নেমে স্কুলছাত্রী নিখোঁজ

মানিকগঞ্জ প্রতিনিধি |

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার গোপালপুর এলাকায় ধলেশ্বরী নদীতে গোসল করতে নেমে শারমিন আক্তার নামের ৮ বছরের এক স্কুলছাত্রী নিখোঁজ হয়েছে।  বুধবার (১২ জুন) বিকেলে গোপালপুর ধলেশ্বরী নদীতে নিখোঁজ হয় সে। 

শারমিন সাটুরিয়া উপজেলার গোপালপুর এলাকার সোহাগ মিয়ার মেয়ে ও স্থানীয় গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মিজানুর রহমান বৃহস্পতিবার জানান, শারমিন তার বন্ধুদের নিয়ে গোপালপুর ধলেশ্বরী নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল প্রায় সাড়ে চার ঘণ্টা চেষ্টা করেও ওই শিশুকে উদ্ধার করতে পারেননি।

তিনি বলেন, সন্ধ্যা ঘনিয়ে আসায় উদ্ধার কাজ স্থগিত করা হয় এবং বৃহস্পতিবার সকাল থেকে উদ্ধার কাজ আবার শুরু হয়। উল্লেখ্য, ঈদের দিন থেকে এ পর্যন্ত শারমিনসহ ৩ জন শিশু কন্যা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয়।




পাঠকের মন্তব্য দেখুন
বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি - dainik shiksha বরিশাল বোর্ডে কর্মচারীদের দুই গ্রুপের হাতাহাতি রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ - dainik shiksha রায় অমান্য করে মাছুমকে টাইমস্কেল: বরিশাল বোর্ড কর্মচারীদের বিক্ষোভ ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি - dainik shiksha ৩০ জুলাইয়ের মধ্যে তুলতে হবে উচ্চ মাধ্যমিকের উপবৃত্তি প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন - dainik shiksha প্রকল্পের ৬৩ কর্মচারীকে রাজস্বখাতে পদায়ন প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ - dainik shiksha প্রাথমিক সমাপনী পরীক্ষায়ও থাকছে না জিপিএ ৫ এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় - dainik shiksha এমপিওভুক্তিতে মহিলা কোটার পদ নির্ধারণে শাখাভিত্তিক আলাদা হিসাব নয় শিক্ষকের বেতের আঘাতে চোখ হারাল মাদরাসাছাত্র - dainik shiksha শিক্ষকের বেতের আঘাতে চোখ হারাল মাদরাসাছাত্র জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ে অনার্স ভর্তির যোগ্যতা নির্ধারণ জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website