নিখোঁজের ২ দিন পর স্কুলছাত্রের বস্তাবন্দি লাশ উদ্ধার - বিবিধ - Dainikshiksha


নিখোঁজের ২ দিন পর স্কুলছাত্রের বস্তাবন্দি লাশ উদ্ধার

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধি |

নেত্রকোনার কেন্দুয়ায় নিখোঁজ হওয়ার দুইদিন পর জনি মিয়া (১০) নামে এক স্কুলছাত্রের বস্তাবন্দি লাশ উদ্ধার করা হয়েছে। রোববার (৯ আগস্ট) দুপুরে পুলিশ উপজেলার মোজাফরপুর ইউনিয়নের গগডা গ্রামের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করে। সে ওই গ্রামের সোবহান মিয়ার ছেলে এবং স্থানীয় গগডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।

 পুলিশ ও স্থানীয় সূত্র জানায়,গত শুক্রবার দুপুরের খাবার খেয়ে জনি খেলাধুলার কথা বলে বাড়ি থেকে বের হয়।এরপর সে আর বাড়ি ফিরেনি।পরে অনেক খোঁজাখুঁজি করেও পরিবারের সদস্যরা তার কোনো সন্ধান পায়নি। এক পর্যায়ে খবর পেয়ে রোববার দুপুরের দিকে পুলিশ জনিদের বাড়ির পাশের পুকুর থেকে বস্তাবন্দি অবস্থায় তার লাশটি উদ্ধার করে। কেন্দুয়া সার্কেলের এএসপি মাহমুদুল হাসান,কেন্দুয়া থানার ওসি ইমারত হোসেন গাজী ও পরিদর্শক (তদন্ত) স্বপন চন্দ্র সরকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

থানার পরিদর্শক (তদন্ত) স্বপন চন্দ্র সরকার জানান,ময়নাতদন্তের জন্য লাশটি নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। ঘটনার রহস্য উদ্ঘাটনের চেষ্টা চলছে। 

 




পাঠকের মন্তব্য দেখুন
ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় ঠেকাতে ১০ কমিটি - dainik shiksha ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় ঠেকাতে ১০ কমিটি এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ১১২৪ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন স্কুল-কলেজের ১১২৪ শিক্ষক নভেম্বরের এমপিওতেই ৫ শতাংশ প্রবৃদ্ধি - dainik shiksha নভেম্বরের এমপিওতেই ৫ শতাংশ প্রবৃদ্ধি ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় বন্ধের নির্দেশ শিক্ষামন্ত্রীর - dainik shiksha ফরম পূরণে অতিরিক্ত টাকা আদায় বন্ধের নির্দেশ শিক্ষামন্ত্রীর শিক্ষাপ্রতিষ্ঠানে ট্রাফিক সার্কুলেশন প্ল্যান তৈরির নির্দেশ - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানে ট্রাফিক সার্কুলেশন প্ল্যান তৈরির নির্দেশ এমপিওভুক্ত হচ্ছেন মাদরাসার ২০৭ শিক্ষক - dainik shiksha এমপিওভুক্ত হচ্ছেন মাদরাসার ২০৭ শিক্ষক ২৮৮ তৃতীয় শিক্ষককে এমপিওভুক্তির সিদ্ধান্ত - dainik shiksha ২৮৮ তৃতীয় শিক্ষককে এমপিওভুক্তির সিদ্ধান্ত জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website