নিরক্ষর সভাপতি ও শিক্ষকদের ভোগান্তি নিয়ে দৈনিক শিক্ষার ফেসবুক লাইভ আজ রাত সাড়ে আটটায় - বিবিধ - দৈনিকশিক্ষা


নিরক্ষর সভাপতি ও শিক্ষকদের ভোগান্তি নিয়ে দৈনিক শিক্ষার ফেসবুক লাইভ আজ রাত সাড়ে আটটায়

নিজস্ব প্রতিবেদক |

দেশের সব শিক্ষক-শিক্ষার্থীর জন্য গত ১০ বছর ধরে নিরলসভাবে কাজ করে যাচ্ছে শিক্ষা বিষয়ক দেশের একমাত্র পত্রিকা দৈনিক শিক্ষাডটকম। শিক্ষার সব সম্যস্যা ও সম্ভাবনার বিষয়ে জানতে ও সমাধানের উপায় নিয়ে আলোচনা করতে দৈনিক শিক্ষাডটকমের ফেসবুক পেইজে ‘লাইভ সেশন’ করা হচ্ছে। শিক্ষার সব সমস্যা ও সমাধান সম্পর্কে জানতে ও জানাতেই এ লাইভ সেশন।

আজ শুক্রবার (৬ ডিসেম্বর) রাত সাড়ে আটটায় ‘নিরক্ষর সভাপতি ও শিক্ষকদের ভোগান্তি’ নিয়ে দৈনিক শিক্ষার ফেসবুক লাইভ। লাইভে অংশ নিয়ে চাঞ্চল্যকর তথ্য জানুন। নিজেদের মতামত জানান। প্রশ্ন করুন।

নিয়মিতভাবে দৈনিক শিক্ষাডটকমের ফেসবুক পেইজে এ লাইভ সেশন করা হচ্ছে। লাইভে কমেন্ট করে শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীরা নিজের সুবিধা, অসুবিধা, সমস্যার বিষয়ে দৈনিক শিক্ষাডটকমকে জানাতে পারছেন। একই সাথে শিক্ষকদের সমস্যার সমাধানের উপায় নিয়ে আলোচনা করা হয় লাইভ সেশনে। 

লাইভ সেশনে যোগ দিতে দৈনিক শিক্ষাডটকমের আসল ফেসবুক পেইজটির সাথে থাকুন। দৈনিক শিক্ষাডটকমের আসল ফেসবুক পেইজটি লাইক ও ফলো করে খুব সহজেই লাইভ সেশনে নিজেদের সমস্যার সমাধান পাবেন শিক্ষক-কর্মচারীরা। 

প্রিয় পাঠক, লক্ষ করা যাচ্ছে দৈনিক শিক্ষাডটকমের দীর্ঘ দিনের সুনাম নষ্ট করতে অপচেষ্টা ও অপসাংবাদিকতায় তৎপর কিছু মহল। দৈনিক শিক্ষাডটকমের ফেসবুক পেইজ ও ওয়েবসাইটের আদলে ভুয়া পেইজ ও ভুয়া ওয়েবসাইট বানিয়ে তারা নিজেদের স্বার্থ হাসিলের চেষ্টা করছে। সাংবাদিক নামধারী এসব প্রতারকদের থেকে সাবধান থাকতে শিক্ষক-শিক্ষার্থীসহ সবাইকে আহ্বান জানাচ্ছে দৈনিক শিক্ষাডটকম পরিবার।   

দৈনিক শিক্ষাডটকমের ফেসবুক লাইভ সেশনে যোগ দিয়ে শিক্ষার সব সমস্যা ও সম্ভাবনা সম্পর্কে জানুন ও জানান। দৈনিক শিক্ষাডটকমের নামে খোলা ভুয়া ফেসবুক পেইজগুলো লাইভ সেশনে অংশগ্রহণের সুযোগ পাওয়া যাবে না।  

দৈনিক শিক্ষাডটকমের আসল ফেসবুক পেইজটি লাইক দিতে ক্লিক করুন:




পাঠকের মন্তব্য দেখুন
শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩১ অক্টোবর পর্যন্ত - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩১ অক্টোবর পর্যন্ত উচ্চতর গ্রেড পাচ্ছেন ৬ হাজার ৪১০ শিক্ষক - dainik shiksha উচ্চতর গ্রেড পাচ্ছেন ৬ হাজার ৪১০ শিক্ষক সরকারি স্কুলে ভর্তির নীতিমালা জারি - dainik shiksha সরকারি স্কুলে ভর্তির নীতিমালা জারি ‘সরকারিকরণের আদেশ জারির দিন থেকে শিক্ষকদের আর্থিক সুবিধা দেয়ার চেষ্টা চলছে’ - dainik shiksha ‘সরকারিকরণের আদেশ জারির দিন থেকে শিক্ষকদের আর্থিক সুবিধা দেয়ার চেষ্টা চলছে’ দুর্নীতিবাজ কর্মচারীরা ফিরে আসছে শিক্ষা ভবনে, মাদরাসা শাখার কাজ কি? - dainik shiksha দুর্নীতিবাজ কর্মচারীরা ফিরে আসছে শিক্ষা ভবনে, মাদরাসা শাখার কাজ কি? রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৬ জনের ফাঁসি, খালাস ৪ - dainik shiksha রিফাত হত্যা মামলা : মিন্নিসহ ৬ জনের ফাঁসি, খালাস ৪ টাইমস্কেল পাওয়া অধিগ্রহণকৃত স্কুল শিক্ষকদের টাকা ফেরত নেয়ার কাজ শুরু - dainik shiksha টাইমস্কেল পাওয়া অধিগ্রহণকৃত স্কুল শিক্ষকদের টাকা ফেরত নেয়ার কাজ শুরু বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি - dainik shiksha বিনা প্রয়োজনে কলেজ ক্যাম্পাসে জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা জারি ক্যামব্রিয়ান কলেজের ভ্যাট ফাঁকি, গোয়েন্দাদের অভিযান - dainik shiksha ক্যামব্রিয়ান কলেজের ভ্যাট ফাঁকি, গোয়েন্দাদের অভিযান কোচিং ও পরীক্ষা নিয়ে সাংবাদিকদের যা জানাল মন্ত্রণালয় - dainik shiksha কোচিং ও পরীক্ষা নিয়ে সাংবাদিকদের যা জানাল মন্ত্রণালয় please click here to view dainikshiksha website