নোয়াখালীতে মাদরাসা জেনারেল টিচার্স এসোসিয়েশনের প্রতিনিধি সম্মেলন - সমিতি সংবাদ - Dainikshiksha


নোয়াখালীতে মাদরাসা জেনারেল টিচার্স এসোসিয়েশনের প্রতিনিধি সম্মেলন

নোয়াখালী প্রতিনিধি |

বাংলাদেশ মাদরাসা জেনারেল টিচার্স এসোসিয়েশনের নোয়াখালী জেলা প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬ এপ্রিল) সকালে জেলা কমিটির সভাপতি মো. ফখরুল ইসলাম এর সভাপতিত্বে নোয়াখালী সদর উপজেলা মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।  

 

সম্মেলনে উদ্বোধনী বক্তব্য দেন বাংলাদেশ মাদরাসা জেনারেল টিচার্স এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্ট বোর্ডের সদস্য মো. হারুন অর রশিদ। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের মহাসচিব জহির উদ্দিন হাওলাদার। 

সম্মেলনে বক্তারা, দেশে একটি করে স্কুল কলেজ সরকারি করা হলেও একটি মাদরাসাও সরকারিকরণ না করে শিক্ষা ব্যবস্থায় বৈষম্য সৃষ্টি করা হয়েছে। স্কুল কলেজের ন্যায় প্রতি উপজেলায় একটি করে মাদরাসা সরকারিকরণ, মাদরাসার প্রশাসনিক পদে জেনারেল টিচার্সদের নিয়োগের দাবি জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আল হেলাল মোহাম্মদ মোশাররফ হোসেন, বাংলাদেশ মাদরাসা জেনারেল টিচার্স এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহসভাপতি সুলতান মাহমুদ, ফজলুল বারী বেলাল, সিনিয়র যুগ্ম মহাসচিব মো. শান্ত ইসলাম, অর্থ সম্পাদক মো. খোরশেদ কবির মাসুদ ও দপ্তর সম্পাদক মেহেদী হাসান সরকার, কামরুজ্জামান চৌধুরী, ফিরোজ আলম, জহিরুল হক, আব্দুল কাদের জনি, সালাউদ্দিন প্রমুখ। 

অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা সাধারণ সম্পাদক রাফি উদ্দিন শামীম। অনুষ্ঠান শেষে ৩৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।




পাঠকের মন্তব্য দেখুন
এমপিওভুক্তির তালিকায় প্রধানমন্ত্রীর অনুমোদন - dainik shiksha এমপিওভুক্তির তালিকায় প্রধানমন্ত্রীর অনুমোদন মেডিকেলে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha মেডিকেলে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন - dainik shiksha মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন - dainik shiksha ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website