আমাদের সঙ্গে থাকতে দৈনিকশিক্ষাডটকম ফেসবুক পেজে লাইক দিন।


রতনীবাড়ী উচ্চ বিদ্যালয়ে ২ দিন ব্যাপী মিলনমেলা

পঞ্চগড় প্রতিনিধি | ডিসেম্বর ২৯, ২০১৫ | স্কুল

পঞ্চগড় সদর উপজেলার সিংরোড রতনীবাড়ী উচ্চ বিদ্যালয় ৩০ বছর পূর্তিতে ২ দিন ব্যাপি আগামী ১০ ও ১১ জানুয়ারী এক মিলনমেলার আয়োজন করেছে। বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রীদের সমন্বয়ে অনুষ্ঠিত হবে এই মিলনমেলার।

মিলনমেলা উপলক্ষে বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীদের মাঝে বেশ আমেজ লক্ষ্য করা যাচ্ছে। মিলনমেলার অংশ হিসেবে আরও থাকছে ক্রীড়া প্রতিযোগীতা ও ৬ষ্ঠ শ্রেনির ছাত্র-ছাত্রীদের নবীন বরণসহ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

বিদ্যালয় কতৃপক্ষ ইতোমধ্যে পোষ্টার ছাপিয়ে মিলনমেলার প্রচারনা শুরু করেছে। পঞ্চগড় শহরসহ বিভিন্ন স্থানে এখন মিলন মেলার পোষ্টার চোখে পরছে। মিলনমেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, পঞ্চগড় জেলা আ.লীগ এর সাধারন সম্পাদক ও পঞ্চগড় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার সাদাত স¤্রাট।

প্রসঙ্গত, ১৯৮৬ খ্রিস্টাব্দে এই বিদ্যালয়টি স্থাপন করা হয়। সিংরোড রতনীবাড়ী এলাকার নাম অনুসারে বিদ্যালয়টির নামকরণ করা হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম দৈনিকশিক্ষাডটকমকে বলেন, ৩০ বছরের সকল ছাত্র-ছাত্রী এই মিলন মেলায় একত্রিত হবে এটাই তাদের বড় পাওয়া। মিলনমেলার আনন্দ সবাই মিলে একসাথেই উপভোগ করবেন এটিই তাদের প্রত্যাশা।


আপনার মন্তব্য দিন