পদ্মা সেতুতে মাথা লাগার গুজব: স্কুলছাত্র গ্রেফতার - স্কুল - Dainikshiksha


পদ্মা সেতুতে মাথা লাগার গুজব: স্কুলছাত্র গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক |

ফরিদপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে 'পদ্মা সেতু নির্মাণে মানুষের মাথা লাগবে'- এমন গুজব ছড়ানোর অভিযোগে রাজবাড়ীর পাংশা থেকে এক স্কুলছাত্রকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার (১১ জুলাই) বেলা ১১টায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানায় র‌্যাব কর্তৃপক্ষ।

গ্রেফতারকৃত স্কুলছাত্রের নাম পার্থ আল-হাসান। সে পাংশা উপজেলার পাট্রা ইউনিয়নের বৈরাট গ্রামের আব্দুর সালামের ছেলে এবং মাজাইল বিএমডি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

র‌্যাব-৮ এর ফরিদপুর অঞ্চলের কমান্ডার মেজর নাজমুল আরেফিন পরাগ স্কুলছাত্রকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে 'পদ্মা সেতুতে মানুষের মাথা লাগবে'- এমন একটি পোস্ট করার অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে পাংশা থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের পর তাকে পাংশা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।




পাঠকের মন্তব্য দেখুন
এমপিওভুক্তির তালিকায় প্রধানমন্ত্রীর অনুমোদন - dainik shiksha এমপিওভুক্তির তালিকায় প্রধানমন্ত্রীর অনুমোদন মেডিকেলে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ - dainik shiksha মেডিকেলে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন - dainik shiksha মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন - dainik shiksha ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website