পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় শিক্ষার্থীর মৃত্যু - জেএসসি/জেডিসি - Dainikshiksha


পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় শিক্ষার্থীর মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি |

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় ইজিবাইকের ধাক্কায় সোহেল রানা নামে এক জেএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এসময় আরও দুই পরীক্ষার্থীসহ তিনজন আহত হন। শুক্রবার (৯ নভেম্বর) সকালে জেলার দেবীগঞ্জ-পঞ্চগড় সড়কের বাবুরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দেবীগঞ্জের বেলুয়াডাঙ্গা আদর্শ উচ্চ বিদ্যালয়ে জেএসসি পরীক্ষার্থী সোহেল রানা তার দুই সহপাঠি ইউনুস আলী, হামিদুল ইসলামকে নিয়ে মোটরসাইকেলে জেএসসি পরীক্ষায় অংশ নিতে দেবীগঞ্জ উপজেলা সদরের জেএসসি পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিল। বাবুরহাট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে সোহেল রানা, তার দুই সহপাঠিসহ ইজিবাইক চালক গুরুতর আহত হন।

আহতদের দ্রুত দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আশঙ্কাজনক অবস্থায় সোহেলকে উন্নত চিকিৎসার জন্য রংপুর নেয়ার পথে সে মারা যায়। আহত অন্যরা দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। এ ঘটনায় সোহেলের সহপাঠি, শিক্ষক এবং নিহতের পরিবারে শোক নেমে আসে।

দেবীগঞ্জ থানা পুলিশের ওসি রবিউল হাসান সরকার সড়ক দুর্ঘটনায় ওই জেএসসি পরীক্ষার্থী নিহতের তথ্য নিশ্চিত করে বলেন, মোটরসাইকেলে তিনজন উঠা এবং হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানো নিষেধ করার পরও প্রায় এমন দৃশ্য দেখা যায়। এটা দুর্ঘটনার অন্যতম একটি কারণ।




পাঠকের মন্তব্য দেখুন
ডিগ্রি ভর্তির অনলাইন আবেদন শুরু আজ - dainik shiksha ডিগ্রি ভর্তির অনলাইন আবেদন শুরু আজ বৈশাখী ভাতা ও ইনক্রিমেন্ট কার্যকর জুলাই থেকেই - dainik shiksha বৈশাখী ভাতা ও ইনক্রিমেন্ট কার্যকর জুলাই থেকেই সরকারি হলো আরও ৪ মাধ্যমিক বিদ্যালয় - dainik shiksha সরকারি হলো আরও ৪ মাধ্যমিক বিদ্যালয় ২০ হাজার টাকায় শিক্ষক নিবন্ধন সনদ বিক্রি করতেন তারা - dainik shiksha ২০ হাজার টাকায় শিক্ষক নিবন্ধন সনদ বিক্রি করতেন তারা অকৃতকার্য ছাত্রীকে ফের পরীক্ষায় বসতে দেয়ার নির্দেশ - dainik shiksha অকৃতকার্য ছাত্রীকে ফের পরীক্ষায় বসতে দেয়ার নির্দেশ আইডিয়াল স্কুলে ভর্তি ফরম বিতরণ শুরু - dainik shiksha আইডিয়াল স্কুলে ভর্তি ফরম বিতরণ শুরু নির্বাচনের সঙ্গে পেছাল সরকারি স্কুলের ভর্তি - dainik shiksha নির্বাচনের সঙ্গে পেছাল সরকারি স্কুলের ভর্তি শিক্ষকদের অন্ধকারে রেখে দেড় লাখ কোটি টাকার প্রকল্প! - dainik shiksha শিক্ষকদের অন্ধকারে রেখে দেড় লাখ কোটি টাকার প্রকল্প! একাডেমিক স্বীকৃতি পেল ৪৭ প্রতিষ্ঠান - dainik shiksha একাডেমিক স্বীকৃতি পেল ৪৭ প্রতিষ্ঠান দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website