পরীক্ষা পেছানোর দাবিতে মানববন্ধন নওগাঁয় - কলেজ - Dainikshiksha


পরীক্ষা পেছানোর দাবিতে মানববন্ধন নওগাঁয়

আব্দুল হালিম, নওগাঁ প্রতিনিধি |

Naogaon Pic

জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের সম্মান তৃতীয় বর্ষের চূড়ান্ত পরীক্ষার তারিখ ঘোষণার প্রতিবাদে মানববন্ধন করেছে নওগাঁ সরকারি কলেজের শিক্ষার্থীরা।

শনিবার দুপুরে ঘন্টাব্যাপি কলেজের মূল ফটকের সামনে মানববন্ধন করে তারা। এসময় হিসাব বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মেসবাউল আমিন, প্রিয়াংকা, বৃষ্টি, জান্নাতুন নাইম, উদ্ভিদ বিজ্ঞানের এসবানুল হক রনি, ব্যবস্থাপনার রোকনুজ্জামান, ভূগোল ও পরিবেশ বিভাগের সাকলাইন ও দুলাল এবং পদার্থ বিজ্ঞানের ফরিদ ও রাসেল প্রমুখ বক্তব্য রাখেন।

মানববন্ধনে শিক্ষাকর্থীরা বলেন, সেশনজট কমানোর নামে সিলেবাস শেষ না করে ছাত্র-ছাত্রীদের ওপর এক প্রকার জুলুম করা হচ্ছে। গত বছর সেপ্টেম্বরের শেষের দিকে দ্বিতীয় বর্ষের ফল ঘোষণার মাত্র চার মাস পরে তৃতীয় বর্ষ পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছে।

এছাড়া স্বল্প সময়ে পরীক্ষার প্রস্তুতি নেয়া সম্ভব নয়। কমপক্ষে দুই মাস পেছানোর দাবি করেন শিক্ষার্থীরা।

পাঠকের মন্তব্য দেখুন
চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ২০ হাজার - dainik shiksha চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ২০ হাজার প্রাথমিকে আরও আট হাজার শিক্ষক নিয়োগ শিগগিরই - dainik shiksha প্রাথমিকে আরও আট হাজার শিক্ষক নিয়োগ শিগগিরই এসএসসির ফল প্রকাশ ৬ মে - dainik shiksha এসএসসির ফল প্রকাশ ৬ মে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান পরীক্ষা স্থগিত - dainik shiksha গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান পরীক্ষা স্থগিত please click here to view dainikshiksha website Execution time: 0.069298028945923