পাইলট পরীক্ষার সুযোগ দিতে ঘুষ, বিমান কর্মকর্তা গ্রেফতার - পরীক্ষা - দৈনিকশিক্ষা


পাইলট পরীক্ষার সুযোগ দিতে ঘুষ, বিমান কর্মকর্তা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক |

বাণিজ্যিক পাইলট পরীক্ষায় অংশ নেয়ার সুযোগ করে দেয়ার কথা বলে ১ লাখ টাকা ঘুষ নেয়ার সময় আটক হয়েছেন বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (সিভিল এভিয়েশন) এক কর্মকর্তা। গতকাল দুর্নীতি দমন কমিনের উপ-পরিচালক মাদুসুর রহমানের নেতৃত্বাধীন টিম তাকে আটক করে। এইচ এম রাশেদ সরকার নামে আটক হওয়া ব্যতীত সিভিল এভিয়েশনের জুনিয়ার লাইসেন্স ইন্সপেক্টরও কনসালট্যান্ট।

দুদক সূত্র জানায়, সিভিল এভিয়েশনের জুনিয়র লাইসেন্স ইন্সপেক্টর ও কনসালট্যান্ট এইচ এম রাশেদ সরকারকে ঘুষের ১ লাখ টাকাসহ উত্তরার বিএফসি রেস্টুরেন্ট থেকে গ্রেফতার করা হয়েছ। লাইসেন্স যাচাইপূর্বক বাণিজ্যিক পাইলট পরীক্ষায় অংশ নেয়ার সুযোগ করে দেয়ার জন্য এই ঘুষ নেন রাশেদ। দুদকের প্রধান কার্যালয়ের উপপরিচালক মাসুদুর রহমানের নেতৃত্বে একটি দল এই ফাঁদ মামলা পরিচালনা করে। এ ঘটনায় সংস্থাটির সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১ এ মামলা হয়েছে।

দুদক সূত্র জানায়, ঘুষ দাবি করার পর তার কথা মতো ঘুষের টাকা উত্তরার ওই হোটেলে পৌঁছে দেয়ার কথা ছিল। গোয়েন্দা তথ্যের ভিত্তিত্বে দুদকের টিম হোটেলে গিয়ে ফাঁদ পাতে। পরে ঘুষের টাকা নেয়ার জন্যে সিভিল এভিয়েশন কর্মকর্তা রাশেদ হোটেলে আসে। কথা বার্তার এক পর্যায়ে চুক্তি অনুযায়ী টাকা নেয়ার সময় ছদ্মবেসে বসে থাকা দুদক কর্মকর্তারা তাকে আটক করে।




পাঠকের মন্তব্য দেখুন
করোনায় গত ২৪ ঘণ্টায় ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৩৮১ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৩৮১ দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষায় পাস ৮২ দশমিক ৮৭ শতাংশ দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ - dainik shiksha দাখিলে পাস ৮২ দশমিক ৫১ শতাংশ এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ - dainik shiksha এসএসসি ভোকেশনালে পাস ৭২ দশমিক ৭০ শতাংশ ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি - dainik shiksha ১০৪টি প্রতিষ্ঠানে কেউ পাস করতে পারেনি এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে - dainik shiksha এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী - dainik shiksha এখনই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে না : প্রধানমন্ত্রী ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব - dainik shiksha ৬ জুন থেকে একাদশ শ্রেণিতে ভর্তির প্রক্রিয়া শুরুর প্রস্তাব নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ - dainik shiksha নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত - dainik shiksha বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website