পাওনা ৮৫ টাকা চাইতে গিয়ে এসএসসি ফলপ্রার্থী খুন - বিবিধ - দৈনিকশিক্ষা


পাওনা ৮৫ টাকা চাইতে গিয়ে এসএসসি ফলপ্রার্থী খুন

মৌলভীবাজার প্রতিনিধি |

বাকিতে পণ্য বিক্রির ৮৫ টাকা চাইতে গিয়ে প্রবাসীফেরত যুবকের ছুরিকাঘাতে এক এসএসসি পরীক্ষার ফলপ্রার্থী নির্মমভাবে খুন হয়েছে।

নিহতের নাম জাকারিয়া হোসেন (১৮)। ঘাতক যুবকের নাম আজিম উদ্দিন (৩৫)। তারা দুজনেই উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির আরেঙ্গাবাদ গ্রামের বাসিন্দা।

বৃহস্পতিবার রাত ৮টায় নির্মম এ খুনের ঘটনাটি ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বড়লেখা থানার এসআই কৃষ্ণমোহন দেবনাথ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে আরেঙ্গাবাদ গ্রামে নিজ বাড়ির পাশে বাবার টং দোকানে পান, সিগারেট ও কাঁচামাল বিক্রিতে ব্যস্ত ছিল জাকারিয়া। এ সময় তার দোকান থেকে প্রতিবেশী তোতা মিয়া বাকিতে সিগারেটসহ ৮৫ টাকার পণ্য কেনেন। পাওনা টাকা পরিশোধ না করায় রাত ৮টার দিকে তোতা মিয়ার বাড়িতে যায় জাকারিয়া। টাকা নেই জানিয়ে জাকারিয়াকে বিদায় করার চেষ্টা করেন তোতা মিয়া। টাকা না দিলে বাবা বকাঝকা করবে জানিয়ে তোতা মিয়ার কাছে বারবার অনুরোধ করে জাকারিয়া।

এ সময় তোতা মিয়ার ছেলে প্রবাসীফেরত আজিম উদ্দিন এসে জাকারিয়ার সঙ্গে তর্কবিতর্কে জড়িয়ে পড়ে।

একপর্যায়ে জাকারিয়াকে উপর্যুপরি ছুরিকাঘাত করে আজিম।

আহত জাকারিয়াকে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পরই ঘাতক আজিম উদ্দিন গ্রাম ছেড়ে পালিয়ে যায়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আজির উদ্দিন জানান, লাশের ময়নাতদন্তের জন্য বড়লেখা থানা পুলিশকে অবহিত করেছি। ঘাতক আজিম উদ্দিনকে গ্রেফতারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।

বড়লেখা থানার এসআই কৃষ্ণমোহন দেবনাথ বলেন, বিষয়টি জানার পরই অভিযুক্ত ঘাতককে গ্রেফতারের জন্য কয়েক দফা অভিযান চালিয়েছি আমরা। তাকে শিগগিরই গ্রেফতার করতে পারব বলে আশা করছি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করা হবে।




পাঠকের মন্তব্য দেখুন
নটরডেম কলেজে ভর্তি কার্যক্রম স্থগিত - dainik shiksha নটরডেম কলেজে ভর্তি কার্যক্রম স্থগিত জেডিসির রেজিস্ট্রেশনের সময় ফের বাড়ল - dainik shiksha জেডিসির রেজিস্ট্রেশনের সময় ফের বাড়ল ঘরে বসে পাঠদান: শিক্ষকদের জন্য ফ্রি অনলাইন কোর্স - dainik shiksha ঘরে বসে পাঠদান: শিক্ষকদের জন্য ফ্রি অনলাইন কোর্স করোনায় পেছাচ্ছে পরিমার্জিত কারিকুলাম বাস্তবায়ন, শিক্ষকরা পাবেন গাইড - dainik shiksha করোনায় পেছাচ্ছে পরিমার্জিত কারিকুলাম বাস্তবায়ন, শিক্ষকরা পাবেন গাইড করোনায় গত ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৬৯৫ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৬৯৫ করোনা আক্রান্ত শিক্ষকদের তালিকা চেয়েছে অধিদপ্তর - dainik shiksha করোনা আক্রান্ত শিক্ষকদের তালিকা চেয়েছে অধিদপ্তর ৮ জুনের মধ্যে শিক্ষক-কর্মচারীদের তালিকা চেয়েছে কারিগরি শিক্ষা বোর্ড - dainik shiksha ৮ জুনের মধ্যে শিক্ষক-কর্মচারীদের তালিকা চেয়েছে কারিগরি শিক্ষা বোর্ড উপবৃত্তি নগদায়নে অতিরিক্ত টাকা আদায়: শিওরক্যাশের বিরুদ্ধে অভিভাবকদের ক্ষোভ - dainik shiksha উপবৃত্তি নগদায়নে অতিরিক্ত টাকা আদায়: শিওরক্যাশের বিরুদ্ধে অভিভাবকদের ক্ষোভ শিক্ষাপ্রতিষ্ঠানের অফিস খোলার আদেশ জারি - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানের অফিস খোলার আদেশ জারি দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পুনঃনিরীক্ষার আবেদন যেভাবে এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে - dainik shiksha এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন ৭ জুনের মধ্যে কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website