পাকিস্তান সফরে দলের সঙ্গে যাচ্ছে না দুই ভারতীয় কোচ - খেলাধুলা - দৈনিকশিক্ষা


পাকিস্তান সফরে দলের সঙ্গে যাচ্ছে না দুই ভারতীয় কোচ

নিজস্ব প্রতিবেদক |

চাকরি হারাতে রাজি, তবু বাংলাদেশ নারী দল নিয়ে পাকিস্তান সফরে যেতে আগ্রহী নন দুই ভারতীয় কোচ। আগামী মাসের শেষ দিকে পাকিস্তান সফরে যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ নারী দলের। আর এ সফরে সালমাদের সঙ্গী হিসেবে যাচ্ছেন না জাতীয় দলের দুই ভারতীয় কোচ আঞ্জু জাইন ও দেবিকা পালশিকার।

বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ওয়েমন্স উইংয়ের চেয়ারম্যান শফিউল আলম নাদেল। বিসিবির এ পরিচালক বলেছেন, পাকিস্তানের মাঠে খেলা হওয়ার কারণেই যেতে চাচ্ছেন না বাংলাদেশ নারী দলের ভারতীয় কোচরা।

সালমাদের এই সফরে প্রধান কোচের দায়িত্ব পালন করবেন বিসিবির কোচ দীপু রায় চৌধুরী। তার সফরসঙ্গী হিসেবে যাচ্ছেন ট্রেনার আনোয়ার হোসেন মনি আর এমদাদুল হক।

আগামী ২৩ অক্টোবর পাকিস্তান সফরে যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ নারী ক্রিকেট দলের। সফরে দুটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবেন সালমারা।




পাঠকের মন্তব্য দেখুন
করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ১৬৬ এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে - dainik shiksha এসএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ ৩১ মে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website