পাকুন্দিয়ার শতাধিক হতদরিদ্রকে ঈদ উপহার দিল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা - করোনা আপডেট - দৈনিকশিক্ষা


পাকুন্দিয়ার শতাধিক হতদরিদ্রকে ঈদ উপহার দিল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি |

বিশ্বজুড়ে আতঙ্ক প্রাণঘাতী করোনা ভাইরাসের সামাজিক সংক্রমনের ফলে অসহায় ও কর্মহীন হয়ে পড়া প্রান্তিক জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়েছে বিশ্ববিদ্যালয় পড়ুয়া একঝাঁক তরুণ শিক্ষার্থীরা। তাদের সংগঠন পাবলিক ইউনিভার্সিটি এন্ড মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশন অব পাকুন্দিয়ার পক্ষ থেকে উপজেলায় করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই জনসচেতনতামূলক লিফলেট, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণসহ বিভিন্ন ধাপে অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করছে। এরই ধারাবাহিকতায় শনিবার (২৩ মে) দুপুরে পাকুন্দিয়া পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে সংগঠনের পক্ষ থেকে ৩য় দফায় শতাধিক হতদরিদ্রের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। উপহার সামগ্রীর মধ্যে ছিল সেমাই, চিনি, ডাল,ও পাউডার দুধ।

এ সময় উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু কৃষি বিদ্যালয়ের শিক্ষার্থী ও পাবলিক ইউনিভার্সিটি এন্ড মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশন অব পাকুন্দিয়ার সভাপতি মো. কাউসার আলম, ময়মনসিংহ মেডিকেল কলেজের শিক্ষার্থী ও সংগঠনটির সাধারণ সম্পাদক নাইমুর রশীদ , জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও সংগঠনের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান ইমন প্রমুখ।

সংগঠনের সভাপতি মো. কাউসার আলম দৈনিক শিক্ষাডটকনকে জানান, করোনায় করণীয় কি তা সাধারণ মানুষের দোরগোরায় পৌঁছাতে দেশের স্বনামধন্য চিকিৎসকদের সংযুক্ত করে  অনলাইন টেলিমেডিসিন সেবা ও প্রান্তিক খামারিদের ক্ষতি পুষিয়ে নিতে ভেটেনারি চিকিৎসকদের নিয়ে তারা চালু করেছেন অনলাইন পরামর্শ কেন্দ্র। তিনি আরও জানান, সকল মানবিক বিপর্যয়ে তাদের মানবিক সহায়তা অব্যাহত থাকবে।




পাঠকের মন্তব্য দেখুন
কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে এসএসসি পরীক্ষার ফল জানা যাবে রোববার ১২টা থেকে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল জানা যাবে রোববার ১২টা থেকে ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা - dainik shiksha ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা করোনায় গত ২৪ ঘণ্টায় ২৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৫২৩ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২ হাজার ৫২৩ শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website