ভাঙাড়ির দোকান থেকে উদ্ধার হলো পাবলিক পরীক্ষার খাতা - বিবিধ - Dainikshiksha


ভাঙাড়ির দোকান থেকে উদ্ধার হলো পাবলিক পরীক্ষার খাতা

ময়মনসিংহ প্রতিনিধি |

ময়মনসিংহে চুরি হওয়া নয় ব্যাগ অনার্স পরীক্ষার খাতা উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৩ জুন) ভোর ৪টায় একটি ভাঙাড়ির দোকান থেকে খাতাগুলো উদ্ধার করা হয়। একই সঙ্গে খাতাগুলো গায়েব করে দেওয়া রিকশাচালক সানাউল্লাহকেও গ্রেফতার করেছে পুলিশ।

সমাজকর্মসহ বিভিন্ন বিষয়ের এই খাতাগুলো জাতীয় বিশ্ববিদ্যালয়ের বলে জানিয়েছেন ময়মনসিংহের ডেপুটি পোস্টমাস্টার জেনারেল (ডিপিএমজি) সলিমুল হক। এ ঘটনায় একটি মামলা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম এ খবর নিশ্চিত করেছেন।

মাহমুদুল ইসলাম জানান, গত ৩ জুন সকালে ময়মনসিংহের প্রধান ডাকঘর থেকে একটি রিকশায় করে খাতাগুলো শহরের আনন্দমোহন কলেজে পাঠানো হচ্ছিল। সাইকেলে করে পেছন পেছন যাচ্ছিলেন পোস্টম্যান মতিউর রহমান। বাতিরকল মোড়ে যেতেই হঠাৎ রিকশাওয়ালা খাতা নিয়ে নিখোঁজ হয়ে যান। পরদিন ৪ জুন থানায় অভিযোগ দেন পোস্টম্যান মতিউর রহমান।

এরপর তদন্তে নামেন কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন।

তদন্তের একপর্যায়ে বুধবার ভোর ৪টায় ফুলপুর উপজেলার ভাইটকান্দি এলাকার হরিপুর বাজারে শফিকের ভাঙাড়ির দোকান থেকে খাতাগুলো উদ্ধার করে পুলিশ। পরে শফিকের দেওয়া তথ্যমতে, ঈশ্বরগঞ্জের শাহগঞ্জের নিজ বাড়ি থেকে সানাউল্লাহকে গ্রেফতার করা হয়।

জানা যায়, সানাউল্লাহ সদর উপজেলার বোররচর কাজারি বাজারের কুদ্দুসের কাছে খাতাগুলো বিক্রি করে দেন। পরে কুদ্দুস বিক্রি করেন শফিকের কাছে।



পাঠকের মন্তব্য দেখুন
স্কুল-কলেজে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স ৩৫ বছর - dainik shiksha স্কুল-কলেজে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স ৩৫ বছর এমপিও নীতিমালা ২০১৮ জারি - dainik shiksha এমপিও নীতিমালা ২০১৮ জারি চতুর্দশ শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা ২৪ জুন - dainik shiksha চতুর্দশ শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা ২৪ জুন নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের তথ্য চেয়ে গণবিজ্ঞপ্তি - dainik shiksha নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের তথ্য চেয়ে গণবিজ্ঞপ্তি দাখিল-২০২০ পরীক্ষার মানবণ্টন প্রকাশ - dainik shiksha দাখিল-২০২০ পরীক্ষার মানবণ্টন প্রকাশ ইবতেদায়ি সমাপনীর মানবণ্টন প্রকাশ - dainik shiksha ইবতেদায়ি সমাপনীর মানবণ্টন প্রকাশ জেএসসির চূড়ান্ত সিলেবাস ও মানবণ্টন প্রকাশ - dainik shiksha জেএসসির চূড়ান্ত সিলেবাস ও মানবণ্টন প্রকাশ জেএসসির বাংলা নমুনা প্রশ্ন প্রকাশ - dainik shiksha জেএসসির বাংলা নমুনা প্রশ্ন প্রকাশ একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি - dainik shiksha একাদশে ভর্তির আবেদন ও ফল প্রকাশের সময়সূচি জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website