পিরোজপুর কালেক্টরেট স্কুল উদ্বোধন করলেন গণপূর্ত মন্ত্রী - স্কুল - দৈনিকশিক্ষা


পিরোজপুর কালেক্টরেট স্কুল উদ্বোধন করলেন গণপূর্ত মন্ত্রী

পিরোজপুর প্রতিনিধি |

পিরোজপুরের কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজ উদ্বোধন করা হয়েছে। রোববার (৮ ডিসেম্বর) সকালে পিরোজপুর পুরাতন জেলখানার সামনে এ স্কুলটি উদ্বোধন করেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম। স্কুলটি পিরোজপুর জেলা প্রশাসন পরিচালনা করে।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ও বিদ্যালয়টির সভাপতি আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেকসহ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও স্থানীয় রাজনৈতিক ব্যক্তিরা।
 
জানা গেছে, কালেক্টরেট স্কুলে দ্বিতীয় থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের পাঠদান করা হবে। পর্যায়ক্রমে এই বিদ্যালয়টিকে কলেজে উন্নীত করা হবে। ১ জানুয়ারি থেকে আনুষ্ঠানিকভাবে বিদ্যালয়ের পাঠদান কার্যক্রম শুরু হবে। 




পাঠকের মন্তব্য দেখুন
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website