পুলিশের মোটরসাইকেল চুরি, চোর সিন্ডিকেটের নেতৃত্বে শিক্ষক! - বিবিধ - দৈনিকশিক্ষা


পুলিশের মোটরসাইকেল চুরি, চোর সিন্ডিকেটের নেতৃত্বে শিক্ষক!

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি |

১০ দিন আগে ওসির মোটরসাইকেল চুরি হয়ে যায়। আর সেই মোটরসাইকেল উদ্ধার করতে গিয়ে পুলিশ খোঁজ পেয়েছে আন্তঃবিভাগ চোর সিন্ডিকেট দলের। যার নেতৃত্বে একজন স্কুলশিক্ষক রয়েছেন বলে জানায় পুলিশ।

পুলিশের তথ্যমতে, গত ১৯ মে দুপুরে কুড়িগ্রামের ভূরুঙ্গামারী থানার ওসি (তদন্ত) জাহিদুল ইসলামের কলেজ রোডস্থ বাসার সামনে থেকে পালসার ১৫০ সিসি হোন্ডা হারিয়ে যায়। হোন্ডা হারানোর পর স্থানীয়ভাবে ইমেজ সংকটে পরে পুলিশ। হোন্ডা উদ্ধারকে চ্যালেঞ্জ হিসাবে নিয়ে তারা মাঠে নামে।

এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে নাগেশ্বরী উপজেলার দক্ষিণ ব্যাপারীরহাট গ্রামের হবিবর মেম্বারের ছেলে রেজাউল হাসান আব্দুল বারেককে (৩০) আটক করে। পরে তার স্বীকারোক্তিতে রংপুরের মডার্ন এলাকায় ইসমাইল হোসেনের বাড়ি থেকে গত বুধবার রাতে মোটরসাইকেলটি উদ্ধার করে।

ভূরুঙ্গামারী থানার ওসি ইমতিয়াজ কবির জানান, এরা রংপুর আন্তঃবিভাগ মোটরসাইকেল চোর সিন্ডিকেট দলের সক্রিয় সদস্য।

তিনি আরও জানান, বারেক মোটরসাইকেলটি চুরি করে নাগেশ্বরী উপজেলার কুটি পয়ড়াডাঙ্গা হাইস্কুলের সহকারী শিক্ষক রফিকুল ইসলামের নিকট জমা দেয়। রফিকুলের কাজ হচ্ছে চোরাই মোটরসাইকেল কিনে তা বিক্রি করা। পরে বিক্রিত অর্থ ভাগাভাগি করে নেয় তারা।

রফিকুল ইসলাম মোটরসাইকেলটি বিক্রি করে রংপুরের মিঠাপুকুর উপজেলার ইসমাইল হোসেনের কাছে। এই ইসমাইল বিআরটিএর এক শ্রেণির অসাধু কর্মকর্তার যোগসাজশে রেজি: নম্বর ও টেম্পারিং করে গাড়ির বডি নং পরিবর্তন করে নতুন নম্বর ও বডি নং ব্যবহার করে সাধারণ মানুষের কাছে বিক্রি করে।




পাঠকের মন্তব্য দেখুন
এমপিওভুক্তির দাবিতে ফের রাজপথে শিক্ষকদের অবস্থান কর্মসূচি শুরু - dainik shiksha এমপিওভুক্তির দাবিতে ফের রাজপথে শিক্ষকদের অবস্থান কর্মসূচি শুরু মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন - dainik shiksha মারধরে অসুস্থ হলে আবরারকে অন্য রুমে নিয়ে গিয়ে পেটাই : রবিন কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? - dainik shiksha কী আছে শিক্ষক গোকুল দাশের লাইব্রেরিতে, কেন বিক্রির বিজ্ঞাপন? ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন - dainik shiksha ৪২ শতাংশই অন্য চাকরি না পেয়ে শিক্ষকতায় এসেছেন ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত - dainik shiksha ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার ফল পুনঃনিরীক্ষণের আবেদন ২৭ অক্টোবর পর্যন্ত শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন - dainik shiksha শিক্ষার এক্সক্লুসিভ ভিডিও দেখতে দৈনিক শিক্ষার ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website