প্রতিষ্ঠানে ধূমপান করতে পারবেন না শিক্ষক - বিবিধ - দৈনিকশিক্ষা


প্রতিষ্ঠানে ধূমপান করতে পারবেন না শিক্ষক

নিজস্ব প্রতিবেদক |

শিক্ষা প্রতিষ্ঠানের ভেতরে ধূমপান থেকে বিরত থাকতে নির্দেশ দেয়া হয়েছে শিক্ষকদের। এমনকি বিদ্যালয়ের বাইরেও শিক্ষার্থীদের সামনে ধূমপান থেকে বিরত থাকতে হবে তাদের। বুধবার (২৪ এপ্রিল) মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর থেকে প্রতিষ্ঠান প্রধানদের কাছে এ সংক্রান্ত চিঠি পাঠানো হয়েছে।  

চিঠিতে আরও বলা হয়েছে, কোনো কোনো শিক্ষক প্রচুর পরিমাণ পান, জর্দা ও গুল গ্রহণ করে শ্রেণিকক্ষে যান। এ অবস্থায় শিক্ষার্থীদের উপস্থিতিতে তারা কথা বলেন। এতে শিক্ষার্থীদের ভেতরে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

শিখন-শিখানো কার্যক্রম পরিচালনার সময় কিংবা শিক্ষার্থীদের উপস্থিতিতে শিক্ষক পান, জর্দা ও গুল গ্রহণ না করার জন্য অধিপ্তরের চিঠিতে নির্দেশনা দেয়া হয়।




পাঠকের মন্তব্য দেখুন
করোনায় গত ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৭৬৪ - dainik shiksha করোনায় গত ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১ হাজার ৭৬৪ এসএসসির ফল পেতে প্রাক-নিবন্ধনের সময় বাড়ল - dainik shiksha এসএসসির ফল পেতে প্রাক-নিবন্ধনের সময় বাড়ল নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ - dainik shiksha নন-এমপিও শিক্ষকদের তালিকা তৈরিতে ৯ নির্দেশ কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে - dainik shiksha কলেজে ভর্তি : দৈনিক শিক্ষায় বিজ্ঞাপন পাঠান ইমেইলে বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত - dainik shiksha বিশ্ববিদ্যালয়ের ছুটি বাড়ল ১৫ জুন পর্যন্ত এসএসসি পরীক্ষার ফল জানা যাবে রোববার ১২টা থেকে - dainik shiksha এসএসসি পরীক্ষার ফল জানা যাবে রোববার ১২টা থেকে ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা - dainik shiksha ঘরে বসেই পরীক্ষা নেয়ার চিন্তা শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে - dainik shiksha শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৫ জুন পর্যন্ত, ৩১ মে থেকে অফিস-আদালত খুলছে দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে - dainik shiksha দাখিলের ফল পেতে প্রি-রেজিস্ট্রেশন যেভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া please click here to view dainikshiksha website