প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেল শ্রীপুরের নন-এমপিও শিক্ষক-কর্মচারীরা - স্কুল - দৈনিকশিক্ষা


প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেল শ্রীপুরের নন-এমপিও শিক্ষক-কর্মচারীরা

মাগুরা প্রতিনিধি |

মাগুরার শ্রীপুরে নন-এমপিও শিক্ষক-কর্মচারীদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২ জুলাই) উপজেলা পরিষদ মিলনায়তনে মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ অনুদানের চেক বিতরণ করেন।

এমপি শিখর বলেন, বিশ্বব্যাপি মহামারি করোনা ভাইরাসের দুর্দিনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই চেক প্রদানের মাধ্যমে আপনাদেরকে স্বীকৃতি দিয়েছেন। আগামীতে পর্যায়ক্রমে আপনাদের এমপিওভুক্ত করা হবে। কওমী মাদরাসার শিক্ষদের জন্য তিনি এবারের বাজেটে ৯ হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছেন, যা গত বছরে ছিল ৬ হাজার কোটি টাকা। এ জন্য আপনারা অধৈর্য না হয়ে ছাত্র-ছাত্রীদেরকে নীতি নৈতিকতা ও পূর্ণাঙ্গ জীবনযাপন সম্পর্কে শিক্ষাদান করবেন। সেই সাথে বর্তমান সময়ে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক সুরক্ষা বজায় রেখে চলার জন্য শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করার জন্য আপনাদেরকে সবাইকে বিশেষভাবে অনুরোধ করছি।

চেক বিতরণ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়াছিন কবীরের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মিয়া মাহমুদুল গণি শাহীন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ আলী আহমেদ মাসুদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নারগিস সুলতানা, ভাইস চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন, সদর ইউপি চেয়ারম্যান মো. মশিয়ার রহমানসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইকরাম আলী বিশ্বাস, বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

আলোচনা সভা শেষে উপজেলার ৯টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪৪ জন শিক্ষককে ৫ হাজার টাকার ও ১৫ জন কর্মচারীকে ২ হাজার ৫ শত টাকার চেক প্রদান করা হয়।




পাঠকের মন্তব্য দেখুন
জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের - dainik shiksha জেএসসি ও এইচএসসি পরীক্ষা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান শিক্ষা মন্ত্রণালয়ের স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha স্কুল খুললে সীমিত পরিসরে পিইসি, অটোপাস নয় : গণশিক্ষা প্রতিমন্ত্রী জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি - dainik shiksha জাতীয়করণ: ফের ষড়যন্ত্রে লিপ্ত সেলিম ভুইঁয়া, কর্মসূচির হুমকি একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে - dainik shiksha একাদশ শ্রেণিতে ভর্তির আবেদন করবেন যেভাবে please click here to view dainikshiksha website