প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি করায় কওমি মাদ্রাসাছাত্র আটক - 1


প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি করায় কওমি মাদ্রাসাছাত্র আটক

নিজস্ব প্রতিবেদক |

রাজশাহীর তানোরে প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি ও কুৎসা রটিয়ে ফেসবুকে পোষ্ট করায় বেলাল উদ্দীন (১৮) নামের এক কওমি মাদ্রাসা ছাত্রকে আটক করেছে পুলিশ।

শনিবার বিকালে উপজেলার মুন্ডুমালা বাজার থেকে তাকে আটক করা হয়। আটক বেলাল পাঁচন্দর গ্রামের বাগমারা পাড়ার আলফাজ উদ্দীনের পুত্র এবং মুন্ডুমালা কাসেমুল উলুম ইসলামীয়া কওমি মাদ্রাসার ছাত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, আজ শুক্রবার বেলাল উদ্দীন তার আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃতি করে এবং বাংলায় লিখে ‘বিদ্রোহী কন্যা প্রধানমন্ত্রী শাসকগোষ্টীর একদিন ধংশ করবই ইনশাল্লাহ’। এভাবে লিখে সে ফেসবুকে পোষ্ট করেন।

এ পোষ্ট দেখে স্থানীয় আওয়ামী লীগের লোকজন বেলালকে ধরে পুলিশকে খবর দিলে পুলিশ তাকে আটক করে।

এ ব্যাপারে তানোর থানার (ওসি) আনোয়ার হোসেন বলেন, মাদ্রাসাছাত্র বেলালকে আটক করে থানায় আনা হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

প্রাথমিক পর্যায়ে সে স্বীকার করেছেন এবং তার কাছ থেকে তার ব্যবহত মোবাইল ফোনটি উদ্ধার করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

পাঠকের মন্তব্য দেখুন
চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ২০ হাজার - dainik shiksha চতুর্দশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ২০ হাজার এসএসসির ফল প্রকাশ ৬ মে - dainik shiksha এসএসসির ফল প্রকাশ ৬ মে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া - dainik shiksha জাতীয় বিশ্ববিদ্যালয়ের নামে খোলা সব ফেসবুক পেজই ভুয়া গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান পরীক্ষা স্থগিত - dainik shiksha গ্রন্থাগার ও তথ্য বিজ্ঞান পরীক্ষা স্থগিত please click here to view dainikshiksha website Execution time: 0.51739501953125