আমাদের সঙ্গে থাকতে দৈনিকশিক্ষাডটকম ফেসবুক পেজে লাইক দিন।


প্রধান শিক্ষককে মারধরের প্রতিবাদে আমতলীর ৩৯ বিদ্যালয়ে কর্মবিরতি পালন

বরগুনা প্রতিনিধি | ডিসেম্বর ৭, ২০১৭ | স্কুল

আমতলীর খেকুয়ানী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম মহিউদ্দিন স্বপনকে মারধরের প্রতিবাদে বুধবার সকালে উপজেলার ৩৯টি বিদ্যালয়ের শিক্ষক-কর্মচারী আধা ঘণ্টা কর্মবিরতি পালন করেছে।

বাংলাদেশ শিক্ষক কর্মচারী ঐক্য ফ্রন্টের ডাকে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে উপজেলার ৩৯টি বিদ্যালয়ের সহস্রাধিক শিক্ষক-কর্মচারী কর্মবিরতি পালন করে। আমতলী একে মডেল পাইলট হাই স্কুলের সমাবেশে সভপতিত্ব করেন আমতলী উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুর রশিদ মিয়া। সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট এমএ কাদের মিয়া, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. বজলুর রহমান প্রমুখ।

আমতলীর খেকুয়ানী মাধ্যমিক বিদ্যালয়ের একটি নিয়োগ বিজ্ঞপ্তি পত্রিকায় প্রকাশকে কেন্দ্র করে গত শনিবার স্কুলের প্রধান শিক্ষক এসএম মহিউদ্দিন স্বপনকে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায়। এরপর বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আবদুস সোবহান লিটন তার ভাই সান্টু হাওলাদার ও শ্যালক লিমন শরীফের নেতৃত্বে স্কুলের অফিস কক্ষে আটক করে মারধর ও আটকে রাখে। খবর পেয়ে পুলিশ আটক অবস্থা থেকে তাকে উদ্ধার করে। এ ঘটনায় আমতলী থানায় পাঁচজনকে আসামি করে প্রধান শিক্ষক বাদী হয়ে মামলা করেন।

আপনার মন্তব্য দিন