প্রধান শিক্ষিকাকে শ্লীলতাহানির চেষ্টা : ৪ শিক্ষক-কর্মচারী কারাগারে - স্কুল - দৈনিকশিক্ষা


প্রধান শিক্ষিকাকে শ্লীলতাহানির চেষ্টা : ৪ শিক্ষক-কর্মচারী কারাগারে

ঝিনাইদহ প্রতিনিধি |

ঝিনাইদহে নারী ও শিশু নির্যাতন মামলায় শৈলকুপা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের ৪ শিক্ষক ও কর্মচারীর জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছে আদালত। সোমবার বিকালে ঝিনাইদহের বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এ আদেশ দেন।

এই চারজন হলেন- সহকারী প্রধান শিক্ষক ফজলুর রহমান, শিক্ষক রবিউল ইসলাম, পিয়ন সাইদুল ইসলাম ও কেরানি আবুল কালাম আজাদ। মামলার বিবরণে জানা যায়, গত কয়েক মাস আগে প্রধান শিক্ষক দিলারা ইয়াসমিন এই স্কুলের ১০ লক্ষ টাকা ভুয়া বিল-ভাউচার করে আত্মসাৎ করেছেন, এমন অভিযোগ উঠলে শিক্ষক কর্মচারীরা এই টাকার হিসাব চাওয়া নিয়ে তার উপর চড়াও হয়। 

এ ঘটনার পর প্রধান শিক্ষিক অভিযোগ করেন যে, জোরপূর্বক তার অফিস রুমে ঢুকে শ্লীলতাহানির চেষ্টা করেন সহকারী প্রধান শিক্ষক ফজলুর রহমান, সহকারী শিক্ষক রবিউল ইসলাম, ল্যাবএসিস্ট্যান্ট আবুল কালাম, চায়না আফরোজ, পিয়ন শহিদুল ইসলামসহ ৭ শিক্ষক কর্মচারী।

ঝিনাইদহ নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে বিচার চেয়ে তিনি একটি মামলা দায়ের করলে আদালত তা আমলে নিয়ে আসামিদের হাজির হওয়ার জন্য সমন জারি করেন। 

আসামিরা আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত চায়না আফরোজসহ ৩ জনকে জামিন দেন। এবং সহকারী প্রধান শিক্ষক ফজলুর রহমানসহ ৪ শিক্ষক কর্মচারীকে কারাগারে পাঠনোর আদেশ দেন।  




পাঠকের মন্তব্য দেখুন
এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে টেকনিক্যাল কমিটি কাজ করছে - dainik shiksha এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে টেকনিক্যাল কমিটি কাজ করছে ইবির নতুন উপাচার্য শেখ আব্দুস সালাম - dainik shiksha ইবির নতুন উপাচার্য শেখ আব্দুস সালাম শিক্ষক নিয়োগ কমিশন আইনের খসড়া প্রস্তুত - dainik shiksha শিক্ষক নিয়োগ কমিশন আইনের খসড়া প্রস্তুত আটকে যাচ্ছে তৃতীয় চক্রে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া (ভিডিও) - dainik shiksha আটকে যাচ্ছে তৃতীয় চক্রে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া (ভিডিও) এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষাবোর্ড চেয়ারম্যানদের তিন প্রস্তাব - dainik shiksha এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষাবোর্ড চেয়ারম্যানদের তিন প্রস্তাব জাল নিবন্ধন সনদে এমপিওভুক্তি : প্রভাষক-অধ্যক্ষের বেতন বন্ধ - dainik shiksha জাল নিবন্ধন সনদে এমপিওভুক্তি : প্রভাষক-অধ্যক্ষের বেতন বন্ধ মাদরাসার স্বীকৃতি ও বিভাগ খোলার প্রস্তাব মূল্যায়নে মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha মাদরাসার স্বীকৃতি ও বিভাগ খোলার প্রস্তাব মূল্যায়নে মন্ত্রণালয়ের কমিটি ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত জালসনদেই ৭ বছর এমপিওভোগ! - dainik shiksha জালসনদেই ৭ বছর এমপিওভোগ! কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি - dainik shiksha কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি please click here to view dainikshiksha website