প্রভাষক আবু তালেব শ্রেষ্ঠ পিইউও নির্বাচিত - কলেজ - দৈনিকশিক্ষা


প্রভাষক আবু তালেব শ্রেষ্ঠ পিইউও নির্বাচিত

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি |
বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) কর্ণফুলী রেজিমেন্টর ১০ দিনব্যাপী রেজিমেন্ট ক্যাম্পিং ২০১৯-২০ শ্রেষ্ঠ প্রফেসর আন্ডার অফিসার (বেস্ট পিইউও) হওয়ার গৌবর অর্জন করেছেন হাটহাজারী সরকারি কলেজে বাংলা বিভাগের প্রভাষক মো. আবু তালেব। পিইউও আবু তালেব চট্টগ্রামের হাটহাজারী পৌরসভা এলাকার মীরের খিল গ্রামের হাজী মুন্সি মিয়া বাড়ির মো. আবদুল শুক্কুর এর জ্যেষ্ঠ পুত্র। 
লে. কর্ণেল শফিকুর রহমানের হাতে পুরস্কার  গ্রহণ করছেন প্রভাষক মো. আবু তালেব

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) সকালে ফরমেশন ড্রাইভিং ট্রেক এলাকায় রেজিমেন্ট ক্যাম্পিং এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রেজিমেন্ট কমান্ডার লে. কর্ণেল শফিকুর রহমান তার হাতে এ পুরস্কার তুলে দেন। 

প্রভাষক মো. আবু তালেব
এ সময় উপস্থিত ছিলেন কর্ণফুলী রেজিমেন্টের এ্যাডজুটেন্ট মেজর মোহাম্মদ জসীম উদ্দীন ও ১১ ব্যাটালিয়নের ব্যাটালিয়ন এ্যাডজুটেন্ট সৈয়দ জহির উদ্দীন মোহাম্মদ বাবর।
 
দীর্ঘ ৬ বছর ধরে পিইউও আবু তালেব উত্তর চট্টলার সুনামধন্য হাটহাজারী সরকারি কলেজে বাংলা বিভাগের প্রভাষক পদে কর্মরত আছেন। এছাড়া তিনি উক্ত কলেজের বিএনসিসি প্লাটুনে পুরুষ প্লাটুন কমান্ডার হিসেবে ২০১৬ খ্রিষ্টাব্দের ২৯ মে থেকে অত্যন্ত দক্ষতার সাথে অদ্যাবধি দায়িত্ব পালন করছেন। তিনি ২০১৭ খ্রিষ্টাব্দে সফলতার সাথে বাংলাদেশ মিলিটারি একাডেমি (বিএমএ) থেকে প্রি-কমিশন ট্রেনিং সফলতার সাথে সম্পন্ন করেন। 
 
তাঁর (পিইউও আবু তালেব) এমন শ্রেষ্ঠত্বের জন্য তিনি কর্ণফুলী রেজিমেন্টের সার্ভিস অফিসার, বিটিএফও, পিইউও, টিইউও, সমারিক স্ট্যাফ এবং অসামরিক কর্মকর্তাসহ সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছেন। এছাড়া আধুনিক হাটহাজারী সরকারি কলেজের রূপকার ও স্বপ্নদ্রষ্টা অধ্যক্ষ মির কফিল উদ্দীন এর প্রতিও বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। 
 
উল্লেখ্য, ২০১৬ ও ২০১৯ খ্রিষ্টাব্দে জাতীয় শিক্ষা সপ্তাহে vআবু তালেব হাটহাজারী উপজেলা ‘শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক’ নির্বাচিত হন। 



পাঠকের মন্তব্য দেখুন
এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে টেকনিক্যাল কমিটি কাজ করছে - dainik shiksha এইচএসসি পরীক্ষা ও শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে টেকনিক্যাল কমিটি কাজ করছে ইবির নতুন উপাচার্য শেখ আব্দুস সালাম - dainik shiksha ইবির নতুন উপাচার্য শেখ আব্দুস সালাম শিক্ষক নিয়োগ কমিশন আইনের খসড়া প্রস্তুত - dainik shiksha শিক্ষক নিয়োগ কমিশন আইনের খসড়া প্রস্তুত আটকে যাচ্ছে তৃতীয় চক্রে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া (ভিডিও) - dainik shiksha আটকে যাচ্ছে তৃতীয় চক্রে শিক্ষক নিয়োগ প্রক্রিয়া (ভিডিও) এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষাবোর্ড চেয়ারম্যানদের তিন প্রস্তাব - dainik shiksha এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষাবোর্ড চেয়ারম্যানদের তিন প্রস্তাব জাল নিবন্ধন সনদে এমপিওভুক্তি : প্রভাষক-অধ্যক্ষের বেতন বন্ধ - dainik shiksha জাল নিবন্ধন সনদে এমপিওভুক্তি : প্রভাষক-অধ্যক্ষের বেতন বন্ধ মাদরাসার স্বীকৃতি ও বিভাগ খোলার প্রস্তাব মূল্যায়নে মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha মাদরাসার স্বীকৃতি ও বিভাগ খোলার প্রস্তাব মূল্যায়নে মন্ত্রণালয়ের কমিটি ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত - dainik shiksha ঋণের কিস্তি পরিশোধ স্থগিত ৩১ ডিসেম্বর পর্যন্ত জালসনদেই ৭ বছর এমপিওভোগ! - dainik shiksha জালসনদেই ৭ বছর এমপিওভোগ! কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি - dainik shiksha কবে কোন দিবস, কীভাবে পালন, নতুন নির্দেশনা জারি please click here to view dainikshiksha website